শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচনে হেরে যাওয়ার ভয় বিএনপির মধ্যে কাজ করছে

কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রী

কোম্পানীগঞ্জ, কবিরহাট (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, তারা আওয়ামী লীগকে ভয় পায়। নির্বাচনে হেরে যাওয়ার ভয় তাদের মধ্যে কাজ করছে। একটা কথা মনে রাখবেন, আপনাদের আন্দোলনে জনগণ না থাকলে সে আন্দোলন সফল হবে না। তারা নিজ দলের নেতাকর্মীদের নিয়ে পদযাত্রাসহ বিভিন্ন কর্মসূচি পালন করছে। ঐ আন্দোলনে তারা কখনও সফল হবে না। গতকাল মঙ্গলবার সকাল ১১টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে মোশাররফ-ফজিলাতুন্নিছা ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। পরে কবিরহাট উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন, কবিরহাট উপজেলা আ.লীগের আয়োজিত সমাবেশের প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন।
সেতুমন্ত্রী বলেন, কয়েকদিন আগে আইএমএফ বলেছে বাংলাদেশ অর্থনীতিতে ৩৫তম দেশ, বাংলাদেশ ঘুরে দাঁড়াবে। আজকের পাকিস্তান সবদিক থেকে তলানিতে, বাংলাদেশ সবদিক থেকে এগিয়ে। পাকিস্তান শ্রীলঙ্কা হতে পারে, বাংলাদেশ কখনো শ্রীলঙ্কা হবে না। বাংলাদেশ দুঃসময়ে শ্রীলঙ্কাকে ঋণ দিয়েছে।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দক্ষ, সৎ, জ্ঞানী, মুক্তিযোদ্ধা ও এক সময়ের সিনিয়র জজ মো. শাহাবুদ্দিনকে প্রেসিডেন্ট নিয়োগ দিয়ে বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন। প্রেসিডেন্ট নিয়োগের ১০ মিনিট আগেও কেউ জানতেন না যে, প্রেসিডেন্ট কে হবে। সবাইকে অবাক করে দিয়ে নেত্রী সাহাবুদ্দিনকে প্রেসিডেন্ট পদে মনোনয়ন দিয়েছেন। শেখ হাসিনা ভাগ্যবতি, তিনি বাঁচলে বাংলাদেশ বাঁচবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে আবার ক্ষমতায় দেখতে চায়।
তিনি আরও বলেন, যারা দুর্নীতি করে, অপকর্ম করে, জমি দখল করে, আগুন সন্ত্রাস করে, এ ধরণের লোকেরা মানুষের কাছে চিহিৃত হয়ে যায়। আমি আগামী নির্বাচন পর্যন্ত চলমান উন্নয়ন কাজ শেষ করতে চাই। নতুন কাজের প্রতিশ্রæতি দিয়ে জনগণকে ধোকা দেওয়ার দরকার নেই। আগামী নির্বাচনে জয়ী হওয়ার পর নতুন উন্নয়ন কাজের প্রতিশ্রæতি দিব।
এসময় তিনি কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন, বসুরহাট পৌরসভা, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি), শিক্ষা প্রকৌশল অধিদফতর, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফর কর্তৃক ২৩টি প্রকল্প উদ্বোধন করেন। প্রকল্পগুলোর নির্মাণ ব্যয় হচ্ছে ৮২ কোটি ৫৬ লাখ ৯৭ হাজার ৮২৫ টাকা। বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপত্বি করেন, বামনী ডিগ্রী কলেজের প্রিন্সিপাল রাহবার হোসেন এবং সঞ্চালনা করেন, শিক্ষিকা নাজমা আক্তার শিফা ও ফরিদা ইয়াছমিন মুক্তা। এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার শহিদুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন