বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পথশিশুদের সঙ্গে পরীমনি-রাজের ছেলের মুখে ভাত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩৪ এএম

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত দম্পতি শরিফুল রাজ ও পরীমনির সন্তান রাজ্যের জন্ম ২০২২ সালের ১১ আগস্ট। গত ১১ ফেব্রুয়ারি ছয় মাস পূর্ণ হয়েছে তার। ছয় মাস পরে শিশুদের মুখে বাড়তি খাবার দেওয়া হয়। ছেলের মুখে ভাত অনুষ্ঠানের আয়োজন নিয়ে এবার ভালোবাসা দিবসকে বেছে নিয়েছেন রাজ-পরী দম্পতি। ভালোবাসা দিবসে পথশিশুদের সঙ্গে প্রথম ভাত মুখে দেবে পরীর ছেলে।

পরীমনি বলেন, আমার একমাত্র সন্তান রাজ্যর ৬ মাস পূর্ণ উপলক্ষে আজ একটি অনুষ্ঠান আয়োজন করেছি। দিনের কিছুটা সময় পথশিশুদের সঙ্গে কাটাব। রাজ্য আজ প্রথম ভাত মুখে দেবে পথশিশুদের সঙ্গে বসে। এটা যে কী রকম আনন্দের তা বলে বোঝানো সম্ভব নয়। পথশিশুরাও মানুষ, তাদেরও ভালো কিছু খেতে ইচ্ছে করে, সুন্দরভাবে বাঁচতে ইচ্ছে করে। আমি চাই রাজ্য মানবিক মানুষ হয়ে উঠুক, সুন্দরভাবে বেড়ে উঠুক।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) রাতে সেই অনুষ্ঠানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন পরীমনি। ছবিতে দেখা যাচ্ছে, বাসার ছাদে সামিয়ানা-ঝারবাতি দিয়ে আয়োজন করা হয়েছে বসার স্থান। মেঝেতেই বসে পরেছেন সবাই। ছেলের মুখে ভাত অনুষ্ঠানে পথশিশুদের খাবার পরিবেশন করেছেন পরী নিজেই।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা।

কয়েক দিন আগে ঢালিউড তারকা পরীমনি আর শরিফুল রাজের বিচ্ছেদের বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনায় ছিল। রাজের বাড়ি ছেড়ে চলেও গিয়েছিলেন পরীমনি। কিন্তু এখন আবার সব কিছু ঠিক হয়ে গেছে। স্বামী রাজের সঙ্গে তিনি এখন সুখে সংসার করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন