রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় দু’দফা মাইর খেয়ে অস্ত্রসহ আটক বিএনপি নেতা

সিংড়া,(নাটোর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৩১ পিএম

নাটোরের সিংড়ায় দু’দফা মারপিট করে অস্ত্রসহ শাহজাহান আলী নামে এক বিএনপি নেতা পুলিশে দেওয়া হয়েছে বলে অভিযোগ বিএনপির। উপজেলা বিএনপির সদস্য সচিবের দাবী দলীয় কর্মসূচীতে অংশ নেওয়ায় তাকে দু’দফা মারপিট করে পুলিশে দেওয়া হয়েছে।

বিএনপি ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১১ফেব্রুয়ারি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়নে বিএনপির পদযাত্রায় অংশ নেওয়ার অপরাধে বুধবার (১৫ফেব্রুয়ারি) চৌগ্রাম ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. শাহজাহান আলীকে চৌগ্রাম বাসস্ট্যান্ডে মারপিট করা হয়। মাইর খেয়ে শাহজাহান আলী তার কর্মস্থল চৌগ্রাম স্কুল এন্ড কলেজে গেলে দ্বিতীয় দফায় মারপিট করে আহত করে স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা। মারপিটের খবর পেয়ে পুলিশ শাহজাহান আলীকে উদ্ধার করতে তার বাড়িতে যায়। সেখানে তাকে দেশীয় অস্ত্র (ডেগার) সহ বিএনপি নেতা শাহজাহান আলীকে আহত অবস্থায় আটক করে পুলিশ।

উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ বলেন,কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গত ১১ফেব্রুয়ারি চৌগ্রাম ইউনিয়ন বিএনপির পদযাত্রায় অংশ নেয় বিএনপি নেতা শাহজাহান আলী। ওই কর্মসুচীতে অংশ নেওয়ার অভিযোগে তাকে বুধবার সকালে মারপিট করে। মাইর খেয়ে শাহজাহান আলী চৌগ্রাম স্কুল এন্ড কলেজে গেলে সেখানে গিয়ে আবারও তাকে মারপিট করে যুবলীগ। দু’দফা মারপিটের পর তাকে দেশীয় অস্ত্র দিয়ে পুলিশে দেওয়া হয়েছে বলে দাবী করে,তিনি এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন,চৌগ্রাম ইউনিয়নে বিএনপি নেতাকে মারপিটের খবর পেয়ে পুলিশ উদ্ধারের জন্য তার বাড়িতে গেলে দেশীয় অস্ত্র ডেগার) পায়। অস্ত্র রাখার অপরাধে তাকে অস্ত্রসহ আটক করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে শাহজাহান আলীকে থানায় নিয়ে আসা হয়। এবিষয়ে একটি মামলা দায়ের করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন