শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এলো ‘পাঠান দিবস’ পালনের ঘোষণা, আয় ছাড়িয়েছে ১২৪৯ কোটি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩৪ পিএম

মুক্তির ২২ দিন পরও প্রেক্ষাগৃহে রাজত্ব করছে শাহরুখ খানের ‘পাঠান’। এখনো বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি। ‘পাঠান’ এর এই সাফল্যে প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস পাঠান দিবস ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিসিয়াল পেজগুলোতে পাঠানের সাফল্য উদযাপনের ঘোষণা দিয়ে পোস্টার প্রকাশ করেছে।

যেখানে লেখা , এই শুক্রবার হলো পাঠান দিবস। ওই পোস্টারের ক্যাপশনে লেখা হয়, পাঠান দিবস আসছে। সেখানে আরো লেখা, ভারতজুড়ে এরই মধ্যে পাঠান ৫০০ কোটির বেশি ব্যবসা করেছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) আমাদের সঙ্গে এসে উদযাপন করুন। ভারতজুড়ে মাত্র ১১০ রুপিতে বুক করুন আপনার টিকেট।

এদিকে বলি মুভি রিভিউজ জানিয়েছে, ২২তম দিনে শুধু ভারতে সিনেমাটি আয় করেছে ৪ কোটি রুপি। এ পর্যন্ত ভারতে মোট আয় দাঁড়িয়েছে ৫০২.৮৫ কোটি রুপি। ২২তম দিন পর্যন্ত বিশ্বব্যাপী মোট আয় দাঁড়িয়েছে ৯৭১ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ১২৪৯ কোটি ৬ লাখ টাকার বেশি। ফলে সর্বকালের সর্বোচ্চ আয় করা ভারতীয় সিনেমার তালিকায় ‘পাঠান’-এর অবস্থান এখন চতুর্থ। সর্বোচ্চ আয় করা বাকি তিনটি সিনেমা হলো- বাহুবলি টু (প্রথম), কেজিএফ টু (দ্বিতীয়), ট্রিপল আর (তৃতীয়)।

২৬০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে ‘পাঠান’ সিনেমা। ভারতের সাড়ে ৫ হাজার পর্দা ও বিদেশের আড়াই হাজার পর্দায় দেখানো হচ্ছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমা প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। ‘পাঠান’ সিনেমায় শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন