বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শফিউল আলম প্রধানের শয্যাপাশে বিএনপি মহাসচিবসহ বিভিন্ন দলের নেতারা

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম


রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল
স্টাফ রিপোর্টার : ২০ দলীয় জোটের অন্যতম শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধানের শয্যাপাশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলেল নেতাকর্মীরা তাকে হাসপাতালে দেখতে যান।
হৃদরোগে আক্রান্ত হয়ে গত তিনদিন ধরে মিরপুরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি রয়েছেন শফিউল আলম প্রধান। গতকাল তার আশু রোগমুক্তি কামনায় দলীয় কার্যালয়ে দলের তরফ থেকে দোয়া মাহফিলের আয়োজন করে জাগপা। এর আগে মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলীয় নেতাকর্মীদের নিয়ে শফিউল আলম প্রধানকে দেখতে যান। এ সময় তিনি শফিউল আলম প্রধানের ব্যক্তিগত চিকিৎসক ডা. নাজিউর রহমানের সাথে কথা বলেন। প্রধানের শারীরিক অবস্থার খোঁজ নেন। পরে তিনি সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীর কাছে শফিউল আলম প্রধানের জন্য দোয়া কামনা করেন।      
এর আগে সকালে শফিউল আলমকে দেখতে যান, এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গানি, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকার, এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তাজা, জাতীয় দলের চেয়ারম্যান এহসানুল হুদাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন