শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

গোড়ালি মুচকে গুরতর চোটে নেইমার,অনিশ্চিত দ্রুত মাঠে ফেরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ১:৫২ পিএম

লীগ ওয়ানে গতকাল পিএসজি নাটকীয় জয় পেলেও দুশ্চিন্তায় পড়েছে দলের গুরুত্বপূর্ণ তারকা নেইমারের বড় ধরণের চোটে।গোড়ালির মারাত্মক চোটে লীলের বিপক্ষে খেলার মাঝপথেই মাঠ ছাড়তে হয় এই ব্রাজিলিয়ান তারকাকে।ইনজুরি কাটিয়ে কবে পিএসজির হয়ে মাঠে ফিরছেন সেটি এখনও নিশ্চিত নয়।

মাচের ৪৮ মিনিটে প্রতিপক্ষ দলের একজন ফুটবলারের চ্যালেঞ্জের মুখে পায়ের গোড়ালি একদম বাঁকা হয়ে যায় নেইমারের। যদিও চ্যালেঞ্জটা ততটা মারাত্মক ছিল না, কিন্তু নেইমার গোড়ালি ঠিকভাবে মাটিতে রাখতে পারেননি।

পায়ের গোড়ালি এভাবে মচকে যাওয়ার পরও উঠে দাঁড়িয়েছিলেন নেইমার। চেয়েছিলেন খেলতে। কিন্তু ঠিকভাবে পা ফেলতেই পারছিলেন না। ফলে স্ট্রেচারে করে তাকে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে।
এর আগেই অবশ্য এক গোল ও এক এসিস্টে পিএসজির জয়ের ভীত গড়ে দিয়েছিলেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ব্রাজিলিয়ান সুপারস্টারের সর্বশেষ অবস্থা কী? পিএসজি জানিয়েছে, নেইমারের ডানপায়ের গোড়ালি মচকে গেছে। তবে এমআরআই রিপোর্টে হাড়ে চিড় ধরা পড়েনি।

নেইমার কবে মাঠে ফিরতে পারবেন কিংবা চোটের সার্বিক অবস্থা এখনও পরিষ্কার নয়। ক্লাব জানিয়েছে, তার লিগামেন্টের কী অবস্থা, সেটা ৪৮ ঘণ্টা পর পুনরায় পরীক্ষা করা হবে।

সাম্প্রতিক সময়ে ইনজুরি যেন নেইমারের পিছু ছাড়ছেনা।গোড়ালির চোটে পড়ে কাতার বিশ্বকাপেও মিস করেছেন একাধিক ম্যাচ।গতকালের ইনজুরির পর নেইমার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিন শব্দের আবেগী এক বার্তা দিয়েছেন। চোটগ্রস্থ অ্যাঙ্কেলের ছবির সঙ্গে কান্নার ইমোজি জুড়ে দিয়ে ব্রাজিলিয়ান তারকা লিখেছেন, ‘এগেইন অ্যান্ড এগেইন’ (বারবার)।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন