শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পূজার ভুল স্বীকারের পর ক্ষমা ঘোষণা জাজের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫২ এএম

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরি। প্রতিষ্ঠানটির হয়ে পরপর তিনটি সিনেমা করেছিলেন পূজা চেরী। পরে জাজ ছেড়ে অন্য প্রডাকশন হাউজে সিনেমা করেন। সাফল্যের দেখা পাননি। বিভিন্ন ইস্যুতে একের পর এক সমালোচনায় পড়তে থাকেন। অবশেষে পূজা ভুল বুঝতে পেরে জাজের কাছে ক্ষমা চেয়েছেন।

ফ্যান পেজে ক্ষমা চেয়ে একটি পোস্ট দিয়ে পূজা চেরী লিখেছেন, আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।

জাজকে উদ্দেশ্য করে পূজা আরও লেখেন, ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করিয়েছে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে।আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু তা নয়। আবদুল আজিজ ভাইয়াসহ সবাই মিলে জাজ।

পূজার এই স্ট্যাটাসটি স্ক্রিনশট দিয়ে শেয়ার করেছে জাজ মাল্টিমিডিয়া। সেখানে বলা হয়, ‘মানুষ ভুল করে, কারণে করে, অকারণে করে, তবে সে ভুল করে। মানুষ ফেরেশতা নয়, তাই মানুষের ভুল হয়। পূজা নিজের ভুল বুঝতে পেরে, ক্ষমা চেয়ে নিজের ঘরে ফিরতে চেয়েছে। জাজ অভিবাবক হয়ে ক্ষমা করে, নিজের ঘরে সাদর সম্ভাষন জানাচ্ছে।

জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন-২’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমাগুলোর মাধ্যমে নায়িকা হন পূজা চেরি। প্রথম তিন সিনেমা দিয়েই আলোচনা তৈরি করেছিলেন তিনি। পরে জাজ কর্ণধার আবদুল আজিজের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন রটে এবং ব্যক্তিগত মনোমালিন্যের কারণে জাজ থেকে বেরিয়ে আসেন পূজা। অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের একাধিক সিনেমা করলেও সেগুলো দিয়ে পূজা নজর কাড়তে পারেননি, বরং সমালোচিত হয়েছেন।

কিছুদিন আগেই ‘গলুই’ সিনেমার শুটিংয়ে শাকিব খানের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন ছড়ায়। যদিও সেই গুঞ্জনের কোনো সত্যতা মেলেনি। এছাড়া নাটকের এক অভিনেতার সঙ্গে পূজার প্রেম ও ঘোরাঘুরির খবর কান পাতলেই শোবিজে শোনা যাচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন