বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ছেলের জন্য দোয়া চাইলেন কুমার বিশ্বজিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫৭ এএম

সম্প্রতি কানাডাতে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত হন। একই সঙ্গে গুরুতর আহত হয়েছেন দেশের জনপ্রিয় গায়ক কুমার বিশ্বজিতের ছেলে। বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন। পরিবারের এমন ক্রান্তিকালে মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত হয়েছে পড়েছেন কুমার বিশ্বজিৎ। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফেসবুকে দীর্ঘ এক স্ট্যাটাস দেন এই গায়ক। সেখানে সবার কাছে ছেলের জন্য দোয়া চেয়েছেন কুমার বিশ্বজিৎ।

ফেসবুকে কুমার বিশ্বজিৎ লিখেছেন, জীবন কখনও কখনও অনেক বড় পরীক্ষার অন্য এক নাম। হঠাৎ আসা কোনো ঝড়ের মতো গত ১৩ই ফেব্রুয়ারি কানাডার টরন্টো শহরে আমার একমাত্র সন্তান নিবিড় এবং তার তিন বন্ধু আরিয়ান দীপ্ত, শাহরিয়ার খান মাহির ও এঞ্জেলা শ্রেয়া বাড়ৈ এক সড়ক দুর্ঘটনায় পতিত হয়। আরিয়ান, মাহির ও শ্রেয়া আমাদের সবাইকে ছেড়ে অন্য দুনিয়ায় চলে গেছে। নিবিড়ের মতোই বাকি তিনজনকে আমি আমার সন্তানই মনে করি। তারা আমার পরিবারেরই একটা অংশ। তাদের সবার সঙ্গেই আমার সম্পর্ক ছিল বন্ধুতুল্য।

তিনি আরও লেখেন, আমি মেনে নিতে পারছি না, তারা নেই। সন্তান হিসেবেই তাদের স্মৃতি আমার হৃদয়ে থাকবে চিরজাগ্রত। আমি তাদের আত্মার শান্তি কামনা করি আর ঈশ্বরের কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের এই শোক সহ্য করার শক্তি দেন। আমি ঈশ্বরের কাছে আরও প্রার্থনা করি, তিনি যেন আমাকে ও আমার পরিবারের প্রতি দয়াপরবশ হয়ে আমার নিবিড়কে আমাদের কাছে ফিরিয়ে দেন। নিবিড় এখনও আইসিইউতে শয্যাশায়ী।

এই গায়কের ভাষ্য, এই আকস্মিক ঘটনায় আমি মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত। আমি আমার সকল বন্ধু, পরিচিতজন এবং ভক্তবৃন্দের কাছে নিবিড়ের জন্য দোয়া/আশীর্বাদ কামনা করছি। আর যারা ইতোমধ্যে নিবিড়ের সুস্থতা কামনা এবং আমার পরিবারের এ দুঃসহ অবস্থা কাটিয়ে উঠার জন্য দোয়া/আশীর্বাদ করেছেন ও করছেন তাদের কাছে আমি চিরঋণী।

উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারি কানাডার স্থানীয় সময় সোমবার রাত সাড়ে ১১টায় টরন্টোর ৪২৭ সাউথ বাউন্ড হাইওয়ে ডানডাস এক্সিটে দুর্ঘটনার কবলে পড়েন নিবিড়। গাড়িটি খুব দ্রুতগতিতে চালাচ্ছিলেন তিনি। এক হাইওয়ে থেকে আরেক হাইওয়েতে ওঠার সময় টার্ন নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় হাইওয়ের রেলিংয়ে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে। এ সময় নিবিড়ের সঙ্গে থাকা তিন বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় টরন্টোতে স্থানীয় বাংলাদেশি কমিউনিটিতে শোক বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন