সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টেকনাফে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও বিয়ার জব্দ

টেকনাফ(কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০৭ পিএম

কক্সবাজারের টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়ায় অভিযান চালিয়ে ১০হাজার পিস ইয়াবা ও ১৩৭ ক্যান বিয়ার জব্দ

করেছে কোস্টগার্ড।
বুধবার (২২ফেব্রুয়ারি) ভোররাতে টেকনাফ পৌরসভার নাইট্যং পাড়া হেচ্চার খাল সংলগ্ন প্যারাবন থেকে এসব ইয়াবা ও বিয়ার জব্দ করা হয়।
বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোনের জোনাল কমান্ডার ও মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান(বিএন) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,বুধবার (২২ ফেব্রুয়ারী) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ১নং ওয়ার্ড নাইট্যং পাড়া হেচ্চার খাল সংলগ্ন প্যারাবনে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।অভিযান চলাকালীন সময়ে প্যারাবনের মধ্যে ২জন ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়।ঐ ব্যক্তিদের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা থামার সংকেত দেয়। সন্দেহজনক ব্যক্তিরা কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালিয়ে যায়। পরে কোস্টগার্ড সদস্যরা প্যারাবনে তল্লাশী চালিয়ে ঝোঁপের মধ্যে লুকানো অবস্থায় বাদামী রঙের একটি বস্তা থেকে ১০হাজার ইয়াবা ও ১৩৭ ক্যান বিয়ার জব্দ করা হয়। ধারনা করা হচ্ছে পাচারের উদ্দেশ্যে উক্ত ইয়াবা ও বিয়ার ক্যান সমূহ লুকিয়ে রাখা হয়েছিল।

তিনি আরো জানান, জব্দকৃত ইয়াবা ও বিয়ারের ক্যানগুলো পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন