রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরে নব নিযুক্ত প্রাথমিক শিক্ষকদের বরণ।

কমলনগর (লক্ষ্মীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫৫ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরে ২০২৩' সালে নিয়োগ কৃত প্রাথমিক বিদ্যালয়ের নবীন সহকারী শিক্ষকদের আনুষ্ঠানিকভাবে বরণ করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি।

আজ (বুধবার)বিকেল পাঁচটায় উপজেলা প্রশাসন ও শিক্ষক সমিতির যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে নব নিয়োগকৃত শিক্ষকদের ফুল দিয়ে বরণ করার মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়েছিল।
এ উপলক্ষে উপজেলা প্রশাসন হল রুমের অনুষ্ঠিত
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি।
বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও উপজেলা সমিতির প্রধান উপদেষ্টা প্রধান শিক্ষক আবদুর রহমান সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুচিত্র দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ জহিরুল ইসলাম। অন্যান্যের মধ্যে আলোচনা সভায় আরো অংশ গ্রহন করেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন,মাকছুদুর রহমান,নব নিযুক্ত শিক্ষক শাহ আশরাফুল ইসলাম রাজন,পলাশ দেবনাথ, ইসরাত রাহি রিশতাসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারি শিক্ষকবৃন্দ।
এসময় উপস্থিত অতিথিবৃন্দ নব নিযুক্ত শিক্ষকদেরকে আন্তরিকতা ও নিষ্ঠার সঙ্গে শিশুদের পাঠদানসহ যথাযথভাবে অর্পিত দায়িত্ব পালনের আহবান জানান।
নব নিযুক্ত শিক্ষকগণ তাঁদের দায়িত্ব পালনে প্রশাসন ও সকল প্রকার জেষ্ঠ্য সহকর্মীদের সহযোগিতা কামনা করেন।
প্রসঙ্গত,২০২২ সালে বিজ্ঞপ্তি নিয়োগ প্রকাশের পর সকল আনুষ্ঠানিকতা শেষে কমলনগরে ৪৮ জন সহকারী শিক্ষক নিয়োগ দান করা হলে ৪৬ জন শিক্ষক ২২ জানুয়ারি তারিখ যোগদান করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন