বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সেলফি তুলে বিশ্বরেকর্ড গড়লেন অক্ষয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১৪ পিএম

ভক্তদের আবদার মেটাতে সেলফি তোলেন তারকারা। তাতে যদি নতুন কোনো বিশ্বরেকর্ড গড়ে যায় তাহলে কথাই নেই। সেলফি তুলে বিশ্ব রেকর্ড, শুনতে খানিকটা অদ্ভুত মনে হলেও এমনটাই করেছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। ভক্তদের সঙ্গে ১৮৩টি সেলফি তুলে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে জায়গা করে নিয়েছেন তিনি।

জানা গেছে, নিজের সিনেমা 'সেলফি'র প্রচার করতে গিয়ে এক অভিনব কাজ করে বসলেন তিনি। অবিশ্বাস্য হলেও বিষয়টি সত্যি। তিন মিনিটে ১৮৪টি সেলফি তুলে বিশ্বরেকর্ড গড়লেন অক্ষয়। রেকর্ডসংখ্যক সেলফি তুলে নাম লেখালেন 'গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে'।

এর আগে ২০১৮ সালের ২২ জানুয়ারি কার্নিভাল ড্রিম ক্রুজ জাহাজে তিন মিনিটে ১৬৮টি সেলফি তুলে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড গড়েছিলেন মার্কিন নাগরিক জেমস স্মিথ। তারও আগে ২০১৫ সালে লন্ডনে ‘সান অ্যান্ড্রিয়াস’ ছবির প্রিমিয়ারে হলিউড অভিনেতা ডোয়েন জনসন (দ্য রক) তিন মিনিটে তুলেছিলেন ১০৫টি সেলফি। আগের সব রেকর্ড ভেঙে দিয়েছেন অক্ষয়। রেকর্ডসখ্যক সেলফি তুলে এখন তিনি বলিউডের 'সেলফি কুমার'।

বিশ্বরেকর্ড গড়ে অক্ষয়ও বেশ খুশি। আসলে তার নতুন ছবি ‘সেলফি’র জন্য একটি অনুষ্ঠানে এই কীর্তি ঘটিয়েছেন অভিনেতা। তার কথায়, ‘আমি এই অনন্য বিশ্বরেকর্ড ভাঙতে এবং আমার ভক্তদের সঙ্গে এই মুহূর্তটি ভাগ করে নিতে পেরে ভীষণ আনন্দিত। আমি এখনও পর্যন্ত যা কিছু অর্জন করেছি এবং এই মুহূর্তে আমার জীবনে আমি যেখানে দাঁড়িয়ে আছি, তা শুধুমাত্র আমার ভক্তদের নিঃশর্ত ভালোবাসা এবং সমর্থনের কারণে।’

প্রসঙ্গত, আগামীকাল (২৪ ফেব্রুয়ারি) মুক্তি পাবে ‘সেলফি’। রাজ মেহতা পরিচালিত এই সিনেমায় অক্ষয় ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন ইমরান হাশমি, নুসরাত ভারুচা, ডায়ানা পেন্টি, রাহুল দেব প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন