বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের জুটি বাঁধলেন আরজু-শিরিন শিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২০ পিএম

ঢালিউডের বর্তমান সময়ের চিত্রনায়ক কায়েস আরজু। চলচ্চিত্র ক্যারিয়ার শুরুর পর থেকেই তাকে রোমান্টিক ঘরানার চলচ্চিত্রেই দেখা গেছে। এ পর্যন্ত তিনি যতগুলো সিনেমায় কাজ করেছেন তার সবগুলোই রোমান্টিক ঘরানার। তবে সেই ধারা থেকে বেরিয়ে এবার নিজের রোমান্টিক ইমেজ ভেঙে প্রথমবারের মতো অ্যাকশনধর্মী সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। সেই সিনেমাটিতে আবারও আরজুর বিপরীতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন চিত্রনায়িকা শিরিন শিলা।

নতুন সিনেমা প্রসঙ্গে আরজু বলেন, প্রথমবার অ্যাকশন সিনেমায় কাজ করতে যাচ্ছি। প্রযোজক ও নির্মাতাদের আগ্রহের কারণেই এতদিন আমাকে সব রোমান্টিক ঘরানার সিনেমায় দেখা গেছে। এবার সেই ধারা থেকে বেরিয়ে অ্যাকশন সিনেমায় দেখা যাবে। সিনেমার গল্পটি চমৎকার। আশা করছি, এই সিনেমাটি মুক্তি পেলে দর্শকদের পছন্দ হবে।

জানা গেছে, সিনেমাটির শিরোনাম ‘যাযাবর’। নির্মিতব্য এই সিনেমাটিতে সদ্যই আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন কায়েস আরজু। কমল সরকারের কাহিনি ও সংলাপে সিনেমাটি পরিচালনা করবেন তাজু কামরুল। ইউর ভিশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন মনিরুল ইসলাম।

প্রযোজনা সংস্থা সূত্রে খবর, আগামী ১৩ মার্চ থেকে পাহাড়কন্যা খাগড়াছড়ির মনোরম প্রাকৃতিক লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এরপর পর্যায়ক্রমে কক্সবাজার, মানিকগঞ্জ, গাজীপুর ও সবশেষে রাজধানীর বিভিন্ন লোকেশানে শুটিংয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রটির ক্যামেরা ক্লোজ করা হবে।

‘যাযাবর’ সিনেমায় আরো রয়েছেন চিত্রনায়ক রুবেল, মিশা সওদাগর, শাহনুর, কাজী হায়াৎ, শিরিন আলম, তুষার খান, মাহমুদুল ইসলাম (বড়দা মিঠু) প্রমুখ।

উল্লেখ্য, এর আগে আরজু-শিলা জুটি বেঁধে অভিনয় করেন ‘ভালোবাসি তোমায়’ নামের সিনেমায়। বর্তমানে সিনেমাটি নির্মাণাধীন রয়েছে। এছাড়াও আরও একটি সিনেমায় জুটি হয়ে তারা কাজ করছেন। ‘যাযাবর’ এই জুটির তৃতীয় সিনেমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন