বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৩ এএম

১. অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প : কোয়ান্টাম্যানিয়া
২. অ্যাভাটার : দ্য ওয়ে অফ ওয়াটার
৩. পুস ইন দ্য বুটস : দ্য লাস্ট উইশ
৪. ম্যাজিক মাইক’স লাস্ট ড্যান্স
৫. নক অ্যাট দ্য কেবিন

অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প : কোয়ান্টাম্যানিয়া
পিটন রিড পরিচালিত সুপারহিরো অ্যাকশন ফিল্ম। ‘ব্রিং ইট অন’ (২০০০), ‘ডাউন উইথ লাভ’ (২০০৩), ‘দ্য ব্রেক-আপ’ (২০০৬), ‘ইয়েস ম্যান’ (২০০৮), ‘আ্যান্ট-ম্যান’ (২০১৫), ‘’আ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’ রিড পরিচালিত ফিল্ম। ‘আ্যান্ট-ম্যান’ সিরিজের তৃতীয় এবং মারভেল সিনেমাটিক ইউনিভার্সের ৩১তম ফিল্ম।
সুপারহিরো জুটি স্কট ল্যাঙ (পল রাড) এবং হোপ ভ্যান ডাইন (এভানজেলিন লিলি) আরেকবার অ্যান্ট-ম্যান ও ওয়াস্পের ভূমিকায় ফিরেছে। স্কটের কন্যা ক্যাসি ল্যাঙ (ক্যাথরিন নিউটন) কোয়ান্টাম জগতে প্রবেশ ও সেখান থেকে প্রস্থানের একটি উপায় আবিষ্কার করেছে, অবশ্য সে জানে না কোয়ান্টাম জগত নিয়ে নাড়াচাড়া করা কতটা বিপজ্জনক হতে পারে। ক্যাসি, তার বাবা স্কট, হোপ আর তার বাবা হ্যাঙ্ক পাইন (মাইকেল ডগলাস) এবং জেনেট ভ্যান ডাউন (মিশেল ফাইফার) ঘটনাক্রমে কোয়ান্টাম জগতে প্রবেশ করে।
বেশ কয়েক বছর আগেই জেনেট কোয়ান্টাম জগতে আটকে পড়ে। ক্যাঙকে (জনাথান মেজর্স) সাহায্য করতে গিয়েই এই বিপত্তি। পরে জেনেট ক্যাংয়ের আসল ষড়যন্ত্রের কথা জানতে পারে। কোয়ান্টাম জগত কতটা বিপজ্জনক জানতে পেরে সে সবাইকে নিয়ে সেখানে চিরতরে আটকে পড়ার আগেই বেরিয়ে আসতে চেষ্টা করা শুরু করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন