শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১২ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনবে স্বরাষ্ট্রমন্ত্রী

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫২ পিএম | আপডেট : ৮:০৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জনগনের ভোট নিয়ে ক্ষমতায় যেতে হয় এটাই আওয়ামী লীগ বিশ্বাস করে। দেশের মানুষ আর অন্ধকারে ফিরে যেতে চায় না, তারা আলো দেখেছে বলেই বঙ্গবন্ধু কন্যার বিকল্প কিছু চায় না। আওয়ামী আবারো বিপুল ভোটে বিজয়ী হয়ে ক্ষমতায় আসবে। পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের মানুষের বিরাট চ্যালেঞ্জ ছিল, সেই পদ্মা সেতু নির্মান করে প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন, আমরাও পারি অসাধ্য সাধন করতে। শেখ হাসিনা মেট্রো রেলও করেছেন। তিনি বাংলাদেশকে সারা বিশে^র ‘উন্নয়নের রোল মডেল’ করেছেন। বৃহস্পতিবার বরিশালের মেঘনা বিধৌত মুলাদীর নবনির্মিত থানা ভবন উদ্বোধন শেষে সুধী সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী বক্তব্য রাখছিলেন। এর আগে ফলক উন্মোচনের মাধ্যমে প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে চারতলা আধুনিক মুলাদী থানা ভবনের উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান।

তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কাজ করছেন মাননীয় প্রধান মন্ত্রী। আওয়ামী লীগ কখনো ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি বলে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, আমরা সবসময় জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছি। জনগণের রায় নিয়ে আওয়ামী লীগ সরকার কাজ করে বলে মন্তব্য করে তিনি বলেন, জনগণ যদি আওয়ামী লীগকে ভোট দেয় তাহলে আবারও ক্ষমতায় আসবে।
মুলাদী সদরে প্রায় দেড় একর জমিতে নব নির্মিত এ আধুনিক এই থানা ভবন প্রাঙ্গনে বরিশালের পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম-বিপিএম এর সভাপতিত্বে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্, আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু-এমপি, মোঃ শাহে আলম-এমপি, পঙ্কজ দেবনাথ-এমপি, নাছরিন জাহান রতœা-এমপি, রুবিনা আক্তার মীরা-এমপি, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. সাদেকুল আরেফিন, বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. হারুন অর রশিদ বিশ্বাস, বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি এ্যাডভোকেট তালুকদার মোহাম্মদ ইউনুচ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন