বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

শান্তি বজায় রাখতে যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ পুলিশ প্রস্তুত : আইজিপি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৫৯ পিএম

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, শান্তি শৃংখলা বজায় রাখতে যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ পুলিশ প্রস্তুত।

শুক্রবার সকালে সুনামগঞ্জের শাল্লা থানার স্টুডিও এপার্টমেন্ট নবনির্মিত ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই সব কথা বলেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মদ, জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ প্রমুখ।
চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের যে উন্নয়ন হচ্ছে সেই উন্নয়নের ছোঁয়া পুলিশের মান উন্নয়নে লেগেছে। বাংলাদেশ পুলিশের বিভিন্ন দক্ষতা ও সক্ষমতা বাড়াতে বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে। সেগুলো দ্রুত বাস্তবায়ন করা হবে।
তিনি আরো বলেন, জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্সের যে নীতি রয়েছে সেই নীতিতে পুলিশ কাজ করে বাংলাদেশে একটি বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টি করতে সক্ষম হয়েছে। এদেশের বিনিয়োগ বিদেশি বিনিয়োগকে আর্কষণ করছে যার কারণে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো হচ্ছে এবং দেশের অর্থনৈতিক উন্নয়ন হচ্ছে।
পুলিশ দীর্ঘদিন যাবৎ নির্বাচন নিয়ে কাজ করছে। নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের যে অভিজ্ঞতা রয়েছে তা কাজে লাগিয়ে আগামী দিনে যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশ বাহিনী প্রস্তুত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন