বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গণতন্ত্রকে নিঃশ্বেস করে দিয়েছে আওয়ামী লীগ, নওগাঁয় মিনু

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:২৯ পিএম

গণতন্ত্রকে নিঃশ্বেস করে দিয়েছে আওয়ামী লীগ। আন্দোলন ছাড়া গণতন্ত্রকে পূণুরুদ্ধার করার কোন উপায় নেই বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। শনিবার দুপুরে নওগাঁ নওযোয়ান মাঠে ১০ দফা দাবিতে নওগাঁ জেলা বিএনপি আয়োজিত পদযাত্রার উদ্বোধনের সময় এসব কথা বলেন তিনি।

এসময় মিজানুর রহমান মিনু বলেন, জনগণ আর আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। চাল, ডাল, আটা,গ্যাস,তেলসহ নিত্যপণ্যের দাম বেড়ে যাওয়ায় মানুষ আজ অসহায়। এই অসহায় মানুষগুলো এখন আর আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। গণতন্ত্রকে নিঃশ্বেস করে দিয়েছে আওয়ামী লীগ।

মিজানুর রহমান মিনু আরও বলেন, জনগন আমাদের বন্ধু, সারাবিশ্ব আমাদের বন্ধু। আগামীদিনে এই সরকারের বিদায় হবে, নিরপেক্ষ সরকার হবে,দেশের মানুষ মুক্তি পাবে এই অবৈধ সরকারের কাছে থেকে। নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ ২০টি আসনও পাবেনা। দেশ ও দেশের মানুষের মুক্তির জন্য কঠোর আন্দোলনের কোন বিকল্প নাই। বিএনপি মাঠে আছে, আগামীতেও থাকবে। আন্দোলনের মাধ্যমেই এই সরকারকে পতন করা হবে। এই সরকারকে পতনের জন্য বিএনপির সাথে আছে দেশের জনগন। তাই রাজপথেই সকল অশক্তির মোকাবেলা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক আবু বকর সিদ্দিক নান্নু, সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ, নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, বিএনপি নেতা মামুনুর রহমান রিপন, এস.এম রেজাউল ইসলাম রেজু, খাজা নজিবুল্লাহ শাহ চৌধুরি, ফজলে হুদা বাবুল, রবিউল আলম বুলেট ডা. সালেক চৌধুরীসহ জেলা বিএনপি, যুবদল,ছাত্রদল, সেচ্ছাসেবক দল,মহিলা দলসহ জেলার ১১টি উপজেলা থেকে শত শত নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। পরে শহরের নওযোয়ান মাঠ থেকে পদযাত্রাটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বালুডাঙা বাসষ্টান্ড গিয়ে শেষ হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন