শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

কেন্দ্রীয় যুবদলে আবু সাঈদ আহমেদ ও ইলিয়াস খান

নিউইয়র্কে আনন্দ সমাবেশ

সালহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

যুক্তরাষ্ট্র যুবদলের দুই নেতা আবু সাঈদ আহমেদ ও ইলিয়াস খান বিএনপির অঙ্গ সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সম্পাদকীয় পদে মনোনীত হয়েছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সম্প্রতি ২৫১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় যুবদলের কমিটি অনুমোদন করেন।

কেন্দ্রীয় যুবদলের অনুমোদিত কমিটিতে আবু সাঈদ আহমেদ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (যুক্তরাস্ট্র) এবং ইলিয়াস খান সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (যুক্তরাস্ট্র) পদে মনোনীত হয়েছেন। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় যুবদলের কমিটি দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত বুধবার অনুমোদন করেন। এর আগে সুলতান সালাহউদ্দিন টুকুকে সভাপতি ও আব্দুল মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক করে যুবদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল।
এদিকে যুবদল নেতা আবু সাঈদ আহমেদ ও ইলিয়াস খান কেন্দ্রীয় যুবদলে স্থান পাওয়ায় যুক্তরাষ্ট্র যুবদলের নেতা-কর্মীরা মিষ্টিমুখের পাশাপাশি আনন্দ সমাবেশ করেছেন। গত বুধবার জ্যাকসন হাইটসের একটি পার্টি হলে আয়োজিত আনন্দ সমাবেশে যুবদলের নেতা-কর্মী ছাড়াও বিএনপি’র নেতৃবৃন্দও অংশ নেন। এসময় দলীয় নেতা-কর্মীরা আবু সাঈদ আহমেদ ও ইলিয়াস খানকে ফুলেল শুভেচ্ছা জানান।
আনন্দ সমাবেশে উল্লেখ্য নেতৃবৃন্দের মধ্যে যুক্তরাষ্ট্র বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, সাবেক ট্রেজারার জসিম ভূইয়া, বিএনপি নেতা এবাদ চৌধুরী, যুক্তরাষ্ট্র যুবদল নেতা ভিপি জহির মোল্লা, মিজানুর রহমান মিজান, সাইফুর খান হারুন, আমানত হোসেন আমান, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাকসুদুল হক চৌধুরী, কেন্দ্রীয় যুবদলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এম এ বাতেন প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন