বৃহস্পতিবার , ৮ জুন ২০২৩, ২৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ যিলক্বদ ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

শারীরিক জটিলতায় বিপাকে সানাই মাহবুব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩৪ এএম

শারীরিক জটিলতায় উচ্চতা বাড়ছে আলোচিত মডেল ও অভিনেত্রী সুপ্রভা মাহবুব বিনতে সানাইয়ের। এর প্রেক্ষাপটে ভুগছেন নানা অসুস্থতায়ও। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে বিষয়টি নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী।

সানাই বলেন, ‘প্রায় তিন বছর ধরে আমার উচ্চতা বেড়েই যাচ্ছিল। আমার উচ্চতা ১৭ বছর বয়সে ৫ ফিট ২ ইঞ্চি ছিল কিন্ত এখন প্রায় ১১ বছর পর আমার উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চিতে দাঁড়িয়েছে। সঙ্গে প্রায়শই পেট ব্যথা, জিহ্বার স্বাদ না থাকা সমস্যাও আছে।’

তিনি লিখেছেন, ‘প্রথমে অনেক খুশি ছিলাম যে যাক লম্বা তো হচ্ছি…। পরে অনেক টেস্টের পর জানতে পারি, এটা হরমোনাল ইমব্যালান্সের কারণে হয়েছে…। সো যাদের এরকম সমস্যা হচ্ছে তারা বসে না থেকে ভালো চিকিৎসকের কাছে যান।’

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু সানাই মাহবুবের। পরে কাজ করেন মিউজিক ভিডিওতে। এক পর্যায়ে ‘ময়নার ইতিকথা’ ও ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। তবে সিনেমা দুটি মুক্তি পায়নি। এরপর ২০১৯ সালে সাবেক মন্ত্রীকে বিয়ের ঘোষণা দিয়ে আবার আলোচনায় আসেন। তবে শেষ পর্যন্ত গত বছর একজন ব্যাংক কর্মকর্তার সঙ্গে ঘর বাঁধেন তিনি।

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের জন্য এক সময় চর্চার কেন্দ্রে সানাইকে এখন তেমন একটা দেখা যায় না পর্দায়। ফেসবুক বা অন্য মাধ্যমেও আগের মতো আলোচিত কোনো কর্মকাণ্ড নেই তার। সানাই বেশ কিছুদিন আগে ঘোষণা দেন অনলাইনে শাড়ির ব্যবসার। স্বামী-সংসার, পারিবারিক ব্যবসা এসব নিয়েই সময় কাটছে তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রকি ২ মার্চ, ২০২৩, ৮:৫৪ পিএম says : 0
হেতি মরে না ক্যান।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন