সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যেভাবে ধর্ষণের শিকার হয়েছিলেন প্যারিস হিলটন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:১৭ এএম

ব্যক্তিজীবন নিয়ে বরাবরই খোলাখুলি কথা বলেন যুক্তরাষ্ট্রের তারকা উপস্থাপক প্যারিস হিলটন। এজন্য স্পষ্টবাদি হিসেবেও তার ব্যপক সুনাম রয়েছে। ১৭ বছর বয়সে কিভাবে ধর্ষণের শিকার হয়েছিলেন, এবার সেই ভয়ংকর অভিজ্ঞতার বর্ণনা দিলেন এই তারকা। এর আগেও একবার একটি সাক্ষাৎকারে বিষয়টি প্রকাশ করেছিলেন, তবে এবার বর্ণনাসহ আরো একটি ভয়ংকর তথ্য দিয়েছেন তিনি।

সম্প্রতি ব্রিটিশ সাময়িকী গ্ল্যামার ‘ইউকে’-তে দেওয়া এক সাক্ষাৎকারে প্যারিস হিলটন ধর্ষণের শিকার হওয়ার কথা তুলে ধরে জানান, বন্ধুর সঙ্গে একটি শপিংমলে ঘুরতে গিয়ে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তার। তখন ওই ব্যক্তি প্যারিস হিলটনকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানান।

প্যারিস হিলটন বলেন, তার (ওই ব্যক্তি) বাড়িতে যাওয়ার পর দেখি মদপান চলছে। না করার পরও আমাকে জোর করে খাইয়ে দেওয়া হয়। পরে বুঝেছিলাম পানীয়তে নেশা জাতীয় কিছু মেশানো ছিল। কয়েক ঘণ্টা পর জেগে উঠে বুঝতে পারি, আমি হেনস্তার শিকার হয়েছি। তিনি জানান, তাকে মাদক খাইয়ে ধর্ষণ করা হয়েছিল।শুধু তাই নয়, তার বয়স যখন ২০, তখন গর্ভপাতও করতে হয় তাকে! তবে ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ করলেও ওই ব্যক্তির নাম প্রকাশ করেননি প্যারিস।

এর আগে নিউইয়র্ক টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে প্যারিস হিলটন নিজের জীবনের ঘটে যাওয়া এই ঘটনার কথা জানান। তখন তিনি বলেছিলেন, ১৭ বছর বয়সে উটাহের প্রোভো ক্যানিয়ন বোর্ডিং স্কুলে পড়াকালে তিনি যৌন হেনস্তার শিকার হন। সেই ঘটনা নিয়ে অনেক দিন ট্রমার মধ্যে ছিলেন তিনি। এদিকে গত মাসেই প্রথমবারের মতো মা হওয়ার খবর জানান প্যারিস।তবে সারোগেসি পদ্ধতিতে পুত্রসন্তানের মা হয়েছেন বলে জানান তিনি।

সারোগেসি পদ্ধতিতে কেন মা হলেন- এর ব্যাখ্যাও দিয়েছেন প্যারিস। জানান, অল্প বয়সে গর্ভপাতের তিক্ত স্মৃতির কারণেই নিজের গর্ভে সন্তান ধারণের সাহস পাননি। এজন্য তিনি সারোগেসি পদ্ধতির আশ্রয় নিয়েছেন। প্যারিসের ভাষ্য, এটি (গর্ভপাত) এমন একটা বিষয়- যা নিয়ে আমি কথা বলতে চাই না। বয়স যখন মাত্র বিশের কোঠায়, তখন অন্তঃসত্ত্বা হওয়া, গর্ভপাত- এসবের জন্য আমি প্রস্তুত ছিলাম না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন