শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লোহাগাড়ায় মাদক ও অস্ত্র ব্যবসায়ীরা বেপরোয়া

বাড়ছে পুলিশের তৎপরতা

তাজ উদ্দিন, লোহাগাড়া (চট্টগ্রাম) থেকে | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ১২:০০ এএম

রাতারাতি বড়লোক হওয়ার স্বপ্নে বিভোর, ইয়াবা ও অবৈধ অস্ত্র ব্যবসায়ীরা। তারা বিভিন্ন অপকৌশল অবলম্বন করেও পার পাচ্ছে না পুলিশের নজর দারির কারণে। প্রায় সময় আটক হচ্ছে অবৈধ ব্যবসায়ীরা তাদের সেই বড়লোক হওয়ার স্বপ্ন পূরণ হওয়া তো দূরের কথা মামলার কারণে তাদের পরিবারসহ নিঃস্ব হচ্ছে। থানা পুলিশের সূত্রে মতে- গত ২ মাসে মোট ২ লাখ ৮১ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৮ কোটি ৪৩ লাখ টাকা। গত ২৩ ফেব্রুয়ারি রাত ১১ টায় লোহাগাড়ার চুনতি জাঙ্গালিয়া নামক স্থানে এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে বিশুদ্ধ পানি সরবরাহকারী কার্গো ট্রাক হতে এক লাখ ৬০ হাজার পিস ইয়াবা ও দেশিয় তৈরি একটি রিভলবার ও চল্লিশ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে। এতে দুই আসামি আটকসহ কার্গো ট্রাক জব্দ করছে থানা পুলিশ।
এই ব্যাপারে চুনতি ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন জনুর কাছে জানতে চাইলে তিনি বলেন, বিভিন্ন এলাকায় ইয়াবা ব্যবসায়ী ও ইয়াবাকোর বেড়ে গেছে এদের কারণে সমাজে চুরি ও নানা ধরনের অপকর্ম দেখা দেয়। আমি এলাকাবাসীও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা নিয়ে ইয়াবা নির্মূলে কাজ করে যাচ্ছি।
এ প্রসঙ্গে লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান বলেন, আটককারীরা কার্গো ট্রাকের সামনে বিশুদ্ধ পানি সরবরাহের ব্যানার লাগিয়ে দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা ও অস্ত্র সরবরাহ করে যাচ্ছিল। এক সপ্তাহ আগে কার্গো ট্রাকে করে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবার বড় চালান যাবে এমন তথ্য আমাদের কাছে ছিল। তারই ধারাবাহিকতায় গত ২৩ ফেব্রুয়ারি রাত ১১টায় অভিযান চালানো হয়। এবং ইয়াবা ও অস্ত্র উদ্ধারে সক্ষম হয়। তিনি আরো জানান, এই ধরনের অভিযান চলতে থাকবে। কোন অবস্থাতেই ইয়াবা ও অস্ত্র ব্যবসায়ীদের ছাড় দেওয়া হবে না। চেষ্টা করে যাবো মাদকমুক্ত সমাজ ও দেশ গড়ার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন