শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শিক্ষা দীক্ষা ও শুদ্ধ জীবনের মতো পরীক্ষা জগতেও বেফাক জাতির আকাঙ্ক্ষা পূরণ করবে : আল্লামা মাহমূদুল হাসান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৮:৩৪ পিএম

আজ বেফাক কেন্দ্রীয় পরীক্ষা শেষে বেফাক পরীক্ষা মনিটরিং সেল থেকে সারাদেশের সকল মারকাজের উদ্দেশ্যে প্রদত্ত সভাপতির ভাষণে বেফাক সভাপতি আল্লামা মাহমূদুল হাসান দা বা বলেন, শিক্ষা দীক্ষা ও শুদ্ধ জীবনের মতো পরীক্ষা জগতেও বেফাক জাতির আকাঙ্ক্ষা পূরণ করবে।শান্তিপূর্ণ আধ্যাত্মিক এবং নকলমুক্ত পরিবেশে পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করে সভাপতি মাদরাসা শিক্ষার সাথে যুক্ত সকলকে আন্তরিক মুবারকবাদ জানান।

তিনি আগামী দিনে দেশের অবহেলিত বিভিন্ন স্থানে বেফাকের উদ্যোগে মাদরাসা মক্তব চালু করা এবং শিক্ষার্থীদের ফি কমিয়ে দেয়ার ব্যাপারে গৃহীত সিদ্ধান্তের কথা জানান। দ্রুত ১১ তলা ভবনের কাজ সমাপ্ত এবং নতুন বহুতল ভবন ক্রয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার আশাবাদ ব্যক্ত করেন। কওমী মাদরাসা শিক্ষার স্বাতন্ত্র্য রক্ষা করে এর সামগ্রিক উন্নয়নে সকলের সহযোগিতা ও দুআ কামনা করেন। তিনি সুসংবাদ দিয়ে বলেন,

বেফাকের নির্মিয়মান ১১ তলা ভবনের পাশাপাশি নতুন ১২ তলা (৯ তলা কমপ্লিট) ভবন ক্রয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হচ্ছে। মূল জায়গায় বহুতল ভবনের কাজও ইনশাআল্লাহ সহসাই শুরু হতে যাচ্ছে। বেফাক বিশ্ববিদ্যালয় ও বেফাক হসপিটালের প্রকল্প বাস্তবায়ন নিয়েও মুরব্বিগণ চিন্তা ভাবনা করছেন। এসময় বেফাকের বেফাক সহ সভাপতি মুফতি ফয়জুল্লাহ, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, মহাপরিচালক মাওলানা উবায়দুর রহমান খান নদভী সহ মনিটরিং সেল সদস্য এবং অন্যান্য দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abedur Rahman Abed ১ মার্চ, ২০২৩, ৯:০৩ পিএম says : 0
উনি ছবি তোলা একদম পছন্দ করেননা, ওনার ছবি তোলা ঠিক হয়নি
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন