বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার অস্কারের মঞ্চ মাতাবে ‘নাটু নাটু’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৯:৫৯ এএম

গোল্ডেন গ্লোব, ক্রিটিকস চয়েজ অ্যাওয়ার্ড মাতিয়ে এবার অস্কারের জন্য প্রস্তুত রাজামৌলির ‘আরআরআর’ টিম। গত বছরের সবচেয়ে আলোচিত গান হিসেবে বিশ্বজুড়ে ইতিমধ্যেই দারুণ খ্যাতি অর্জন করেছে ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটি। মৌলিক গান হিসেবে জিতে নিয়েছে মর্যাদাপূর্ণ বেশ কয়েকটি পুরস্কারও। নতুন খবর, এবার অস্কারের মঞ্চে দেখা যেতে পারে ‘নাটু নাটু’ গানের লাইভ পারফরম্যান্সও।

শোনা যাচ্ছে, এবার লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারের মঞ্চে ‘নাটু নাটু’ গানটি লাইভ শুনবেন অস্কারের অতিথি ও দর্শকরা। গান গাইবেন রাহুল সিপলিগুঞ্জ ও কাল ভৈরব। এই দুজনই গানটির অরিজিনাল-অর্থাৎ তেলুগু ভার্সনের গায়ক।

২০২২ সালের ২৫ মার্চ মুক্তি পায় এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’। সিনেমাটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ ও জুনিয়র এনটিআর। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করলেও দেশের সিনেমা হিসেবে অফিশিয়ালি ৯৫তম অস্কারের জন্য বেছে নেওয়া হয়নি পরিচালক এস এস রাজামৌলির সিনেমা ‘আরআরআর’-কে। তবে প্রযোজকদের পক্ষ থেকে অ্যাকাডেমির কাছে মনোনয়ন জমা দেওয়া হয়। গোল্ডেন গ্লোবেও পাঠানো হয় সিনেমাটি। তাতেই মেলে সাফল্য।

গোল্ডেন গ্লোবের অরিজিনাল গানের বিভাগে সেরার সম্মান পেয়েছে এম এম কিরাভানির সুরে করা ‘নাটু নাটু’। লস অ্যাঞ্জেলেসের ৪৮তম ফিল্ম ক্রিটিকস পুরস্কারও জিতে নিয়েছে গানটি। এবার অস্কারের পালা। তবে অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানের সঙ্গে সিনেমাটির দুই নায়ক রামচরণ ও জুনিয়র এনটিআরের নাচ দেখা যাবে কি? এই প্রশ্ন এখন সিনেপ্রেমীদের মধ্যে। যার উত্তর আগামী ১২ মার্চ জানা যাবে।

চলতি বছরের অস্কারের মঞ্চে 'লিফট মি আপ' গানে পারফর্ম করতে চলেছেন পপতারকা রিহানা। সেরা মৌলিক গানের বিভাগে 'আরআরআর'-এর 'নাটু নাটু'র পাশাপাশি মনোনয়ন অর্জন করেছে 'ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরেভার' সিনেমার সাউন্ডট্র্যাকের এই গান। এছাড়া মনোনয়নের তালিকায় আছে 'টেল ইট লাইক আ ওম্যান' সিনেমার 'অ্যাপ্লজ' গানটিও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন