শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহতদের দাফন সম্পন্ন, পিতার কাঁধে সন্তানের লাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ১২:১৭ পিএম

দক্ষিণ আফ্রিকায় সড়ক দুর্ঘটনায় নিহতদের মধ্যে চারজনের লাশ দাপন সম্পন্ন হয়েছে৷ সকালে নিহতদের নিজ গ্রামে জানাযা শেষে দাফন কারা হয়৷

গতকাল বৃহস্পতিবার বিকেলে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে দেশে আনা হয় চার জনের মৃত দেহ৷ সকালে তাঁদের নিজ নিজ গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে তাঁদের লাশ দাফন করা হয়।

গত ২৪ ফেব্রুয়ারি স্থানীয় সময় ভোররাতে দক্ষিণ আফ্রিকার ওয়েস্টার্ন কেপ প্রদেশের লোকানকায় সড়ক দুর্ঘটনায় ১০ বছরের এক শিশুসহ ৬ বাংলাদেশি নিহত হন। ওই বাংলাদেশিদের বহনকারী একটি প্রাইভেট কার ওয়েস্টার্ন কেপ থেকে কেপটাউন বিমানবন্দরে যাচ্ছিল।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। নিহত ব্যক্তিরা হলেন আবুল হোসেন (৪৫), তাঁর ছেলে নাদিম হোসেন (১০), রাজু আহমেদ (৩৪), ইসমাইল হোসেন (৩৮) ও মোস্তফা কামাল (৪০)। এ ছাড়া আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনিসুল হক মিলন (৩৮)। নিহত ব্যক্তিদের সবার বাড়ি ফেনী জেলার বিভিন্ন উপজেলায়।

সকাল ৯টায় দাগনভূঁইয়া উপজেলার মাতুভূঁঞা ইউনিয়নের মমারিজপুর গ্রামের মোহাম্মদ রাজু জানাযা করিমুল্লাহ হাইস্কুল মাঠে সকাল ৯টায় অনুষ্ঠিত হয় এবং একই উপজেলার জয়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর গ্রামের মোঃ মোস্তফা কামাল পুফেল জানাযা নিয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল সাড়ে দশটায় অনুষ্ঠিত হয়। ফেনী সদর উপজেলার পাঁছগাছিয়ার ইসমাইলের লাশ সকাল দশটায় বাড়ীর সামনে জানাযা শেষে ধাফন করা হয় । এছাড়াও সোনাগাজী উপজেলার চর মজলিশপুর গ্রামের আবুল হোসেনের লাশ ধাফন করা হলেও ১০ বছরের শিশু নাদিমের লাশ দক্ষিণ আফ্রিকায় দাফন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন