শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টিআরপিতে ‘নিম ফুলের মধু’র চমক, শীর্ষে ‘অনুরাগের ছোঁয়া’

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

চলতি সপ্তাহের টিআরপি তালিকায় রয়েছে বড় চমক। সব একেবারে উলট-পালট। মিঠাই থেকে গাঁটছড়া, অনুরাগের ছোঁয়া থেকে পঞ্চমী-রাঙা বউ, গৌরী এলো- দেখে নিন কে কোথায়! প্রথমেই দিয়ে রাখি বিধিবদ্ধ সতর্কীকরণ। কেউ টিআরপি নম্বর দেখে যেন ভিড়মি খাবেন না যেন। এই সপ্তাহে নম্বর এত খারাপ, কারণ বেশ কিছুদিন বন্ধ ছিল স্টার জলসা, জি বাংলা। তাই ঘরে ঘরে দর্শকরা যেমন বিপদে পড়েছেন। তেমনই সিরিয়ালগুলোর বিপদও কিছু কম নয়। তবে এসবের মাঝেও নিজের লড়াই চালিয়ে যাচ্ছে অনুরাগের ছোঁয়া। পাহাড় প্রমাণ নম্বরের পার্থক্য দ্বিতীয় স্থানে থাকা ধারাবাহিকের থেকে। সূর্য-দীপা আবার বর্তমানে দার্জিলিংয়ে। পরের সপ্তাহেও তাই কেউ ধারেকাছে আসতে পারবে না। আউটডোর এপিসোড এমনিতেই দেখতে পছন্দ করে দর্শক। এবার দিয়ে ফেলি দ্বিতীয় চমক। সেটা হল বহু মাস বাদে ‘জগদ্ধাত্রী’ সরে গেল দু নম্বর থেকে। সেই জায়গায় উঠে এল ‘নিম ফুলের মধু’। গত সপ্তাহেও ছিল চার নম্বর পজিশনে। বাবু আর বাবুর মা আর পর্ণার রসায়ন একেবারে জমে ক্ষীর। তিনে রয়েছে জগদ্ধাত্রী। আর তার ঠিক পরেই খেলনা বাড়ি। আজকাল তো আবার এই মেগায় ভূত আসছে। সামনের সপ্তাহগুলোতে টিআরপি চড়চড় করে বাড়লেও তাই অবাক হওয়ার জায়গা থাকবে না! সেই হিসেবে কিন্তু খারাপ হাল গৌরী এলো’র। গত সপ্তাহেও তিন নম্বরে থাকা ধারাবাহিক এই সপ্তাহে পাঁচে।

এক নজরে সেরা দশ:
০১. অনুরাগের ছোঁয়া (৭.০), ০২. নিম ফুলের মধু (৫.৯), ০৩. জগদ্ধাত্রী (৫.৮), ০৪. খেলনা বাড়ি (৫.৭), ০৫. গৌরী এলো (৫.৬), ০৬. রাঙা বউ (৫.৪), ০৭. মিঠাই (৫.০), ০৮. পঞ্চমী (৪.৭), ০৯. মেয়েবেলা/ বাংলা মিডিয়াম (৪.৫), ১০. গাঁটছড়া/ এক্কা দোক্কা (৪.৪)।

নন ফিকশনের টিআরপি তালিকা:
১.দিদি নম্বর ১ সানডে ধামাকা (৫.২) (জি বাংলা), ২. ডান্স বাংলা ডান্স (৪.৭) (জি বাংলা), ৩. সুপার সিঙ্গার ৪. (২.৩) (স্টার জলসা), ৫. ঘরে ঘরে জি বাংলা (০.৯) (জি বাংলা) ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন