বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর বাঘায় তিন কন্যা সন্তানের জননীর লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ১:৩৭ পিএম

রাজশাহীর বাঘায় তিন কন্যা সন্তানের জননী তরিনা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সকালে নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করে পুলিশ। তরিনা বেগম (৪০) বাঘা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পাকুড়িয়া কারিগরপাড়া গ্রামের রাজদুল ইসলামের স্ত্রী।
জানা যায়, তরিনা বেগমের স্বামী মাদকে আসক্ত। বিভিন্নভাবে বুঝিয়ে তাকে মাদক থেকে সরিয়ে আনা সম্ভব হয়নি। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া হয়। রাজদুল ইসলাম ৪ হাজার টাকা বাঁকি নেয় এক দোকানে। দোকানদার টাকার জন্য চাপ দেয়। বাড়িতে এসে স্ত্রীর কাছে টাকা চায়। টাকা দিতে না পারায় অকথ্যভাষায় গালিগালাজ করে। এই গালিগালাজ সহ্য করতে না পেরে ঘরের বারান্দার ডাবের সাথে রশি দিয়ে আত্মহত্যা করেছে।
তবে পুলিশের ধারণা এই মৃত্যু রহস্যজনক। তারপর থেকে স্বামী পলাতক রয়েছে। বাঘা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পাকুড়িয়া কারিগরপাড়া গ্রামের কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে দেখি বারান্দায় লাশ ঝুলছে। পরে বাঘা থানায় খবর দেওয়া হলে লাশ উদ্ধার করে।
বাঘা থানার ওসি আবদুল করিম বলেন, ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে এ মৃত্যুটি রহস্যজনক মনে হচ্ছে। ৩০৬ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন