বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সন্তানদের নিয়ে মিয়ামিতে যাবেন শাকিরা, পিকের আপত্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৫:০৯ পিএম

স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকে ও কলম্বিয়ান পপ তারকা শাকিরার বিচ্ছেদের খবর এখন পুরনো। কিন্তু বার্সেলোনায় প্রতিবেশী হিসেবে দুই পক্ষের মধ্যে চরম বিরোধিতার খবর প্রতিনিয়ত সংবাদমাধ্যমে জায়গা করে নিচ্ছে। তবে এবার স্পেন ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন শাকিরা। তিনি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের সবচেয়ে বড় শহর মিয়ামিতে যাবে বলে বহুদিন ধরেই শোনা যাচ্ছে। এবার সেখানে তিনি তার দুই সন্তান সাশা ও মিলানকে নিয়ে যেতে চান।

শাকিরা জানিয়েছেন, তিনি বার্সেলোনা ছাড়তে চান এবং দুই সন্তানকে নিয়ে মিয়ামিতে বসবাস করতে চান। আগামী ১ এপ্রিল মিয়ামিতে যাচ্ছেন তিনি।

তবে এতে আপত্তি পিকের। শাকিরার সঙ্গে সন্তানদের মিয়ামি পাঠাতে নারাজ তিনি। স্প্যানিশ ফুটবলার পিকে কোনোমতেই তার সন্তানদের স্পেন ছাড়তে দেবেন না, এমনকি ছুটি কাটাতেও না! তাই শেষ পর্যন্ত মিয়ামি যাওয়ার সময় শাকিরা তার সন্তানদের সঙ্গে নিয়ে যেতে পারবেন কি না সে বিষয়ে স্পষ্ট নয়।

এর আগে সন্তানদের অভিভাবকত্ব নিয়ে সাবেক এ তারকা জুটি আইনি লড়াই করেছিলেন। কেননা শাকিরা স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছিলেন, তিনি বার্সেলোনা ছাড়তে চান এবং দুই সন্তানকে নিয়ে মায়ামিতে বসবাস করতে চান। কিন্তু তার জন্যে অবশ্যই পিকের সম্মতি প্রয়োজন ছিল। তখন পিকে জানিয়েছিলেন, তিনি এমন একজন বাবা হতে চান না যিনি বিচ্ছেদের পর সন্তানদের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে থাকবেন।

তবে এটুকু নিশ্চিত যে, শাকিরা স্পেন ছাড়লে তা পিকে এবং তার পরিবারের জন্য ভালোই হবে। কেননা সাবেক এ সঙ্গিনীর সাথে পিকের একই শহরে বসবাস করতে যেয়ে নিত্য নতুন বিতর্কের জন্ম হচ্ছে। এছাড়াও দুইজনের মধ্যে বর্তমানে যে তিক্ততার সম্পর্ক, সেটির জন্য আলাদা দুই দেশে থাকাই এ দুই তারকা ও পরিবারের জন্য সুবিধাজনক।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন