শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গায় চোরাই মোটরসাইকেল, মোবাইল ফোন,মাস্টার চাবি এবং ছিনতাই কাজে ব্যবহৃত সরঞ্জামসহ ছিনতাইকারী আটক, জেলা পুলিশের প্রেস ব্রিফিং

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৫:২০ পিএম

চোরাই মোটরসাইকেল, মোবাইল ফোন,মাস্টার চাবি এবং ছিনতাই কাজে ব্যবহৃত সরঞ্জামসহ ছিনতাইকারী আটক করেছে পুলিশ। এ ব্যাপারে রবিবার দুপুর আড়াইটার সময় পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন তার কার্যালয় মিলনায়তনে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করেন।
এসময় তিনি জানান, গত ২৫ ফেব্রুয়ারি জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা এলাকার জনৈক সাহিদ হোসেন তার ব্যবহৃত এ্যাপাচি মোটরসাইকেলযোগে বোনের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার কুকিয়া চাঁদপুরে যাচ্ছিল। পথে রাত সাড়ে নয়টার দিকে ছিনতাইকারীরা রাস্তায় গাছে দঁড়ি বেধে পথরোধ করে ধারালো অস্ত্রের আঘাতে তাকে আহত করে। এবং তার হাত-পা বেঁধে ফেলে রেখে যায়। এসময় তার মোটরসাইকেল, মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এরপর ভুক্তভোগী সাহিদ হোসেন ২৭ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা সদর থানায় এ ব্যাপারে অজ্ঞাত ৩ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। 
পরের দিন জীবননগর থানা এলাকা থেকে ২জন সন্দিগ্ধ ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এসময় তাদের দেয়া তথ্যের উপর নির্ভর করে  চুয়াডাঙ্গা সদর থানার ওসি মাহব্বুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ৪ মার্চ কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলায় গোপন অভিযান পরিচালনা করে। ওই সময় পাবনা জেলার চরকাতরা গুচ্ছগ্ৰামের কিতাব সর্দারের ছেলে মহাসিন ওরফে মোবারক (২৫) কে তারা আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী তার হেফাজতে থাকা দুটি চোরাই মোটরসাইকেল, একটি মোবাইল ফোন, মোটরসাইকেলের তালা ভাঙ্গা একটি মাস্টার চাবি জব্দ করা হয়। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন