শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির ক্ষমতায়নের মধ্যেদিয়ে জনগনের কোন শান্তি নাই:কুষ্টিয়ায় ইনু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৫:৫৩ পিএম

জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বিএনপি দুর্নীতি অথবা দ্রর্ব্যমূল্য নিয়ে মাথা ঘামাচ্ছে না। কারণ দুর্নীতি, দলবাজী এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি মোকাবেলা করার ক্ষমতা বিএনপির নাই। বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে তাদের প্রত্যেকটা নেতার পিঠে ছিল দূর্ণীতির ছাপ এবং হাতে রক্তের দাগ। সুতরাং তাদের মূখে দূর্ণীতির বিরুদ্ধে হুংকার ছাড়ার কিছু নাই। বিএনপির ক্ষমতায়নের মধ্যেদিয়ে জনগনের কোন শান্তি নাই।

সোমবার (৬ মার্চ) বেলা ১২ টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার খাদিমপুর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ২য় ও ৩য় তলার উদ্ধমূখী একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগদিয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইনু আরও বলেন, নিত্যপর্ণ্য বাজারের উর্দ্ধগতি ও দুর্নীতি সম্পর্কে বিএনপির অভিযোগগুলোর চেয়ে তারা বেশি দাবী করছেন নির্বাচনের আগে একটা অস্বাভাবিক ভুতের সরকার গঠন, জামাত-রাজাকার সাম্প্রদায়িক মহলকে সাথে নিয়ে একটি তালেবানি সরকার এবং সংবিধান অদল বদল করার হুমকি।এই তিনটি অস্বাভাবিক বিপদজনক দাবী তারা করেছে। যেটা আলাউদ্দিনের দৈত্যর কাছে ইচ্ছে পুরণের দাবীর মতই। যেটা সম্ভব না। আলাউদ্দিনের দৈত্যের কাছে বিএনপি যে ইচ্ছা পুরনের দাবি তাতে জনগণের কোন সম্পর্ক নাই।

এসময় জসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন ও মিরপুর উপজেলার নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) হারুন অর রশিদ , মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহম্মদ আলীসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক স্থানীয় জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন