রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

খেলাধুলা

ইনজুরিতে মৌসুম শেষ নেইমারের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ১১:৫৭ পিএম

সময়ের অন্যতম সেরা ফরোয়ার্ড নেইমারের ফুটবল ক্যারিয়ারের সমার্থক হয়ে উঠেছে ইনজুরি। পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে অসংখ্যবার পড়েছেন ইনজুরির বিড়ম্বনায়। মাঠে ফুটবল পায়ে যতটা সাবলীল এই ব্রাজিলিয়ান তারকা,ঠিক  যেন ততটাই অসহায় হরহামেশাই পেয়ে বসা চোট-ইনজুরির কাছে।
 
 পিএসজির হয়ে খেলতে নামে  গত ১৯ ফেব্রুয়ারি শেষবার ইনজুরিতে পড়েন নেইমার । চোট সারিয়ে তুলতে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পায়ে অস্ত্রোপচারের সিদ্ধান্ত হয়েছে। ফলে চলতি মৌসুমে হয়তো আর মাঠে নামতে পারবেন না তিনি।
 
পিএসজি এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে যে, গোড়ালির ইনজুরিতে পড়ায় তার অস্ত্রোপচার করাতে হবে। এরপর দলীয় অনুশীলনে ফিরতে তার তিন মাসের মতো সময় লাগবে। মাঠে ফিরতে সময় লাগতে পারে চার মাস। 
 
চলতি লিগ ওয়ানের মৌসুম শেষ হবে ৩ জুন। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে ১০ জুন। অর্থাৎ চলতি মৌসুমে ব্রাজিলের পিএসজি তারকার মাঠে নামার সম্ভাবনা নেই। 
 
নেইমারের ইনজুরিতে পড়ার ঘটনা নতুন নয়। সর্বশেষ কাতার বিশ্বকাপে গ্রুপ পর্বে তিনি ইনজুরিতে পড়েছিলেন। সেবারও তার গোড়ালির ইনজুরি ধরা পড়েছিল। এর আগে ২০১৮ বিশ্বকাপের আগে নেইমারের পায়ের পাতায় চিড় ধরা পড়েছিল। ওই ইনজুরি থেকে ফিরতেও লম্বা সময় লেগেছিল তার
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন