রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশ স্বাধীন হতো না- তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৫:৪১ পিএম

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে ভোলায় জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় সিঙ্গাপুর থেকে ভাচুর্য়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। এসময় তিনি স্মৃতিচারন করে বলেন,জাতির জনক বঙ্গবন্ধু একজন মহান নেতা ছিলেন। যার জন্ম না হলে এই বাংলাদেশ স্বাধীন হতো না। আজ আমরা পাকিস্তানের দাসত্বের শৃঙ্খলে আবদ্ধ থাকতাম। একটি বক্তৃতার মধ্য দিয়ে সকল জাতিকে প্রস্তুত করেছিলেন। বঙ্গবন্ধু বলেছিলেন, রক্ত যখন দিয়েছি,রক্ত আরো দিব। এদেশের মানুষকে মুক্ত করে ছাড়বো। ঘরে ঘরে দুর্গ গড়ে তুলো। আমরা ঘরে ঘরে দুর্গ গড়ে তুলেছি।

তিনি আরো বলেন এই বছরের শেষে অথবা ২০২৪ সালে প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচন। তাই সংগঠনকে আরো শক্তিশালী করতে হবে। ভোলার প্রত্যেকটি গ্রাম ও শহরকে আওয়ামীলীগের দুর্গে পরিনত করতে হবে। তাই সকলকে ঐক্যবদ্য হয়ে কাজ করার জন্য প্রত্যাশা ব্যক্ত করেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: মোশারেফ হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার,বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম,ভাইস চেয়ারম্যান মো: ইউনুসহ অন্যান্যরা।

এর আগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ পুস্পমাল্য দিয়ে শ্রদ্ধা জানান। এছাড়াও সকালে ভোলা জেলা প্রশাসক চত্বরে জেলা প্রশাসন,পুলিশ প্রশাসনের পক্ষথেকে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে দোয়া মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন