বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মহানগর

সাম্প্রতিককালের ঘটনাগুলোতে নাশকতা আছে কিনা তদন্ত করবে র‍্যাব

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ১১:৩৩ পিএম

সাম্প্রতিককালে বেশ কয়েকটা ঘটনার বিষয়ে র‍্যাব খুবই চিন্তিত বলে জানিয়েছেন সংস্থাটির মহাপরিচালক এম খুরশীদ হোসেন। তিনি বলেন, বিষয়গুলোর সঙ্গে কোনও নাশকতা আছে কিনা তদন্ত না করে হুট করে কিছু বলা যাবে না। কিন্তু আমাদের কাছে সন্দেজনক মনে হচ্ছে। সেজন্য আমরা গোয়েন্দা নামিয়েছি, তারা খতিয়ে দেখবে বিষয়গুলো।

মঙ্গলবার (৭ মার্চ) রাত ঢাকা মেডিক্যাল কলেজের জরুরি বিভাগে সিদ্দিকবাজারে বিস্ফোরণে হতাহতদের পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

র‍্যাব ডিজি বলেন, সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কাজ করছে। র‍্যাবের বোম্ব ডিজপোজাল টিমও কাজ করছে, সেনাবাহিনীও আছে। তারা সবাই বেজমেন্ট সার্চ করছে। কোনও আলামত পাওয়া যায় কি না খতিয়ে দেখছে।

র‍্যাব মহাপরিচালক বলেন, আমরা দেখেছি ঘটনা ঘটেছে একটি দোকানের গ্রাউন্ড ফ্লোরে, যেটা ব্যাজমেন্ট। আশপাশের দোকান যেগুলো ছিল, সেগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা এখনও বেজমেন্টে পৌঁছাতে পারি নাই।

র‍্যাব ডিজি খুরশীদ হোসেন বলেন, সাম্প্রতিককালে বেশ কয়েকটা ঘটনা ঘটেছে। সেগুলো নিয়ে আমরা খুবই চিন্তিত। বিষয়গুলোর সঙ্গে কোনও নাশকতা আছে কিনা, জানার জন্য র‍্যাবের গোয়েন্দা টিম ইতোমধ্যে কাজ শুরু করেছে। কাজ করার পর বলতে পারবো আসলে ঘটনা কী।

র‍্যাব মহাপরিচালক আরও বলেন, নগরবাসীর জন্য আতংকের কিছু নেই। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। তদন্ত না করে হুট করে কিছু বলা যাবে না। কিন্তু আমাদের কাছে সন্দেজনক মনে হচ্ছে। সেজন্য আমরা গোয়েন্দা নামিয়েছি, তারা খতিয়ে দেখবে বিষয়গুলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন