শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

২০১৮ সালের মধ্যে প্রতিটি পরিবারের মাঝে বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করা হবে - ডেপুটি স্পীকার

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাড. ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেনÑ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে সরকার বিদ্যুৎ উন্নয়নে সর্বাধিক গুরুত্ব দিয়েছে। ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলা এবং এ দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে দুর্গম চরাঞ্চল সহ সকল এলাকায় ২০১৮ সালের মধ্যে প্রতিটি পরিবারের মাঝে বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করা হবে। তিনি বলেন, দেশকে উন্নত সমৃদ্ধশালী করে গড়ে তুলতে সমতল ভূমি ও চরাঞ্চলসহ সকল এলাকায় বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন কর্মকাÐ বাস্তবায়ন করছে।
তিনি গতকাল শুক্রবার গাইবান্ধার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ী হরিচন্ডির চর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নতুন বিদ্যুৎ স¤প্রসারন লাইনের উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন ।
জামালপুর জেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক আজিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম টলস্টয়, জিএম জামালপুর জেলা পল্লী বিদ্যুৎ সমিতি, উপজেলা আ’লীগের সহ সভাপতি আব্দুল গফুর মÐল, এরেন্ডাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আসাদসহ জেলা ও উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ।
তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা এই স্বাধীনতা অর্জন করেছি। তাই সমগ্র বিশ্বে আমরা মর্যাদার সাথে চলতে চাই। আমরা কারও কাছে নতি স্বীকার করতে চাইনা। বিজয়ী জাতি হিসাবে আমাদের নিজেদেরকে বিশ্বে মর্যাদার আসনে তুলে ধরতে হবে।
উলেখ্য জামালপুর জেলার পল্লী বিদ্যুৎ সমিতির অধীনে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার এরেন্ডবাড়ি ইউনিয়নের ব্রক্ষপুত্র নদীর দুর্গম চর এলাকা হরিচন্ডি, ডাকাতিয়ার চর, আলগার চর সহ ৩টি গ্রামে নতুন বিদ্যুৎ স¤প্রসারণ লাইনের বাস্তবায়নে প্রায় ৬০ লাখ টাকা ব্যয়ে প্রায় ৫ কি.মি বিদ্যুৎ লাইন স¤প্রসারণ করা হয়েছে। এর ফলে ৭শ ৪৩জন গ্রাহককে আবাসিক বানিজ্যিক ও কৃষি কাজে সংযোগ প্রদান করা হয়েছে।
ব্রক্ষপুত্র নদী বেষ্টিত এড়েন্ডাবাড়ী, ফজলুপুর, ফুলছড়ি ও উড়িয়া ইউনিয়নে প্রতিটি চড়ে ২০১৭ সালের মধ্যে প্রতিটি ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদান নিশ্চিত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন