মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেধাবী ছাত্র সোহাগের পাশে দাঁড়ালো লাইফ ফর লাইফ

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা: কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে এবারের ভর্তি পরীক্ষায় ইঞ্জিনিয়ারিং (ই) ইউনিটে প্রথম স্থান অর্জন করা দরিদ্র পরিবারের সন্তান সোহাগ ভর্তির টাকা যোগার করতেই দিশেহারা হয়ে পড়েছে গত ১৮ ডিসেম্বর বিভিন্ন সংবাদ মাধ্যমে এমন সংবাদ প্রকাশের পর তার পাশে দাঁড়িয়েছে নাটোরের স্বেচ্ছাসেবী সংগঠন লাইফ ফর লাইফ।
সোহাগ এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় নাটোর সিটি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে ৪.৮৩ জিপিএ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সে নাটোর সদর উপজেলার পাইকেরদৌল সেখেরহাট এলাকার দিন মুজুর মোজাম্মেল হক ও শাহানারা বেগমের একমাত্র ছেলে।
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে অনার্স প্রথম বর্ষ ভর্তি পরীক্ষায় সোহাগ ইঞ্জিনিয়ারিং (ই) ইউনিটে ১২ হাজার ৩৯১জন মেধাবী শিক্ষার্থীকে পিছনে ফেলে প্রথম স্থান অর্জন করা ছাড়াও সে টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ ইউনিটে ১২৮তম স্থান অর্জন করেছে।
শুক্রবার বিকেলের প্রতিষ্ঠানের অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে তার ভর্তি ও অন্যান্য খরচের জন্য নগদ অর্থ সহায়তা প্রদান করেন সংগঠনের চেয়ারম্যান ড. আলা উদ্দিন। এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের উপদেষ্টা ও নাটোর জেলা প্রেসক্লাবের সভাপতি যুগান্তরের স্টাফ রিপোটার মাহফুজ আলম মুনী, ইনকিলাবের নাটোর প্রতিনিধি আজিজুল হক টুকু, নয়া দিগন্তের নাটোর প্রতিনিধি মো. শহীদুল হক সরকার ও আমার দেশের নাটোর প্রতিনিধি আব্দুস সালাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন