শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে তীব্র যানজট

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ উপজেলা সংবাদদাতা : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা সেতু এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে গতকাল শুক্রবার বিকাল ৫টা পর্যন্ত যানজট অব্যাহত ছিল। পরবর্তীতে হাইওয়ে পুলিশের হস্তক্ষেপে দুপুরের দিকে গাড়ি চলাচল কিছুটা বাড়লেও পুরোপুরি যানজট মুক্ত হয়নি।
স্থানীয় সূত্রে জানা যায়, সোনারগাঁয়ের মেঘনা সেতুতে গত বৃহস্পতিবার রাতে দুটি ট্টাক বিকল হয়। এরপর থেকেই শুরু হয় যানজট যা এখনো অব্যাহত আছে। তীব্র যানজটে সর্বসাধারণের দুর্ভোগ চরমে। এ যানজট মহসড়কের গজারিয়া এলাকা থেকে সোনারগাঁয়ের মদনপুর এলাকা পর্যন্ত উভয় দিকে অন্তত ছয় কিলোমিটার ছাড়িয়ে যায় এতে আটকা পড়েছে কয়েক হাজার যানবাহন। এ দিকে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা রোডে এলোপাতালিভাবে সিএনজি, বাস ও ট্রাক রেখে জনদুর্ভোগ চরমে পৌঁচ্ছে দিয়েছে।
কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার রাতে মেঘনা ব্রিজে দুটি ট্ট্রাক বিকল হলে যানজটের সৃষ্টি হয়। বিকল দুটি ট্টাককে ইতিমধ্যে দ্রæত সরিয়ে নিয়েছে পুলিশ। এছাড়া শুক্র, শনি ও রোববার তিনদিন ছুটি থাকায় মহাসড়কে অতিরিক্ত গাড়ীর চাপে কৃত্রিম যানজটের সৃষ্টি হয়েছে। তিনি আরো জানান, যানজট নিরসনে পুলিশ কাজ করে যাচ্ছে আশা করি খুব তাড়াতাড়ি মহাসড়ক যানজট মুক্ত করতে পারবো।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন