শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটখিলে মায়ের পরকীয়ার কারণে মেয়ের আত্মহত্যা

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : চাটখিলে মায়ের পরকীয়ার কারণে দশম শ্রেণির স্কুল ছাত্রী বিষপান করে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। চাটখিল উপজেলার মানিকপুর গ্রামের প্রবাসী সাফায়েতের কন্যা, সপ্তগাঁও স্কুলের দশম শ্রেণির ছাত্রী ফারজানা (১৫) বিষপান করে আত্মহত্যা করে।
সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, প্রবাসী সাফায়েতের স্ত্রী বিলকিছের সাথে একই গ্রামের সালাহউদ্দিন কাদেরের পরকীয়া প্রেম ছিল। তাই নিজ বাড়িতে দালান-কোঠা থাকার পরেধও, শ্বশুর-শাশুড়ির সাথে ঝসড়া-বিবাদ করে প্রবাসী স্বামী সাফায়েতকে ভুল বুঝিয়ে ঐ গ্রামের আবুল হোসেনের বাড়িতে ভাড়ায় ওঠে। কারণ, সালাহউদ্দিন কাদেরও আবুল হোসেনের বাড়ির বাসিন্দা। একই বাড়িতে থাকার সুবাদে দু’জনের অবৈধ মেলামেশা ও পরকীয়া প্রেম চলতে থাকে। তাদের এসব অপকর্ম, স্কুল পড়–য়া মেয়ে ফারজানা দেখে ফেলে এবং প্রতিবাদ করলে তার উপর বিভিন্ন অত্যাচার-নির্যাতন নেমে আসে। এক পর্যায়ে অত্যাচারের মাত্রা বেড়ে গেলে গত ৩ জানুয়ারি সোমবার সকালে বাড়ির ছাদে ইঁদুর নিধনের ওষুধ পান করলে, লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা দেন। তবে কেউ কেউ বলেছেন, একই গ্রামের নোয়াবাড়ীর আনোয়ার হোসেনের ছেলে ইয়ামিনের সাথে ফারজানার গভীর প্রেম ছিল। ফারজানার মা ও সালাহউদ্দীন কাদের তাদের প্রেমে বাধা দেয়াতে মেয়ে অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করে।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা চাটখিল থানার এস আই মজিবুর রহমানের মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান যে, ফারজানার মা বিলকিছ আক্তার বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন