বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শার্শায় ফেনসিডিলসহ জনপ্রতিনিধি ও ভারতীয় নাগরিক আটক

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল  অফিস : যশোরের শার্শা সীমান্তে জনপ্রতিনিধি ও ভারতীয় নাগরিকসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। গতকাল শুক্রবার ভোরে শার্শা উপজেলার নারকেল বাড়িয়া গ্রামের একটি বাঁশবাগান থেকে ৩০০ বোতল ফেনসিডিলসহ তাদেরকে আটক করা হয়।
আটক মাদক ব্যবসায়িরা হলো ভারতের উত্তর ২৪ পরগনা জেলার বাগদা থানার ন’পাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে জাকির হোসেন (৪৫), শার্শার নারিকেল বাড়িয়া গ্রামের সফতার আলীর ছেলে মুজিবার রহমান (৩৫) ও শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের টেংরালি গ্রামের ইউপি সদস্য (জনপ্রতিনিধি) আবুল কাসেমের ছেলে মফিজুল ইসলাম (৫০)।  
যশোর ২৬ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল জাহাঙ্গীর হোসেন জানান, টহল দলের বিজিবি সদস্যরা গোপন একটি খবর পায় শার্শা উপজেলার নারিকেল বাড়িয়া গ্রামের বাতেনের বাঁশবাগানে একটি খানার মধ্যে বিপুল পরিমাণ ভারতীয় ফেনসিডিল মাটিতে পুতে রেখেছে মাদক ব্যবসায়িরা। সেখানে অভিযান চালিয়ে  মুজিবরকে আটক করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে ইউপি সদস্য মফিজুল ও ভারতীয় নাগরিক জাকিরকে আটক করা হয়। পরে স্থানীয় জনগণ ও সাংবাদিবদের উপস্থিতিতে একটি খানার মধ্যে মাটিতে পুতে রাখা অবস্থায় ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন