শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্টিমারের ধাক্কায় খেয়াপাড়ের নৌকা ডুবি : নিখোঁজ ৩

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঝালকাঠি জেলা সংবাদদাতা : ঝালকাঠির সুগন্ধা নদীতে স্টীমারের ধাক্কায় খেয়াপাড়ের ট্রলারের ইঞ্জিন চালিত নৌকা ডুবে তিন যাত্রী নিখোঁজ রয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে শহরের পৌর খেয়াঘাট সংলগ্ন সুগন্ধা নদীতে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী (স্টীমারে যাত্রী) মো. কবির হোসেন জানান, ঘন কুয়াশার কারণে সকালে ঢাকা থেকে ছেড়ে আসা হুলারহাটগামী স্টীমারের ধাক্কায় যাত্রীবাহী একটি ট্রলার নদীতে ডুবে যায়। যে দৃশ্য স্টীমারে বসে আমার মত অনেকেই দেখেছেন।
ঝালকাঠি সদর থানা এ এস আই মো. হালিম জাানান, সকালে ঘন কুয়াশার মধ্যে জেলার সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের সুগন্ধা নদীর খেয়াঘাট থেকে চালকসহ ১১ জন যাত্রী নিয়ে খেয়াপাড়ের নৌকাটি ঝালকাঠি শহরের পৌরসভা খেয়াঘাট আসছিল। এসময় মাঝ নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী স্টীমার মধুমতির সাথে ট্রলারটির ধাক্কা লেগে নদীতে ডুবে যায়। এসময় চালকসহ ট্রলারের ৮ যাত্রী স্থানীয় জেলেদের সহায়তায় তীরে উঠতে সক্ষম হন। এ ট্রলার ডুবি ঘটনায় দুপুর পর্যন্ত কোন নিখোঁজ শনাক্ত করা যায়নি। তবে দুপুরের পর স্বজনরা খুঁজতে আসায় এখনো পর্যন্ত তিন ব্যক্তি নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। তারা হলেন, রাজ্জাক মল্লিক রাজা (৩২), তসলিম হাওলাদার (৫০) ও আলম জমাদ্দার (৩৫) ।
ফায়ার সার্ভিসের পরিদর্শক আবু ইউসুফ পান্না জানান, নিখোঁজ ব্যক্তির সন্ধানে সকাল সাড়ে ১১টায় ফায়ার সার্ভিসের ডুবুরীদল উদ্ধার তৎপরতা শুরু করে ডুবে যাওয়া ট্রলারটি চিহ্নিত করে উদ্ধার কাজ চলছে। নিখোঁজদের উদ্ধার কাজ অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন