শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লোহাগড়ায় যুবদল নেতার লাশ উদ্ধার পরিবারের দাবি হত্যাকান্ড

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা : লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক আশরাফ মল্লিক (৪৪)নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার সকালে লোহাগড়া পৌর এলাকার সিরাজুল ইসলামের একটি নির্মাণাধীন বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার দোয়ামল্লিকপুর গ্রামের কুটি মিয়া মল্লিকের ছেলে। পরিবারের দাবি আশরাফকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
জানা গেছে,শুক্রবার ভোরে সিরাজুল ইসলামের স্ত্রী উঠান ঝাড়– দিতে গিয়ে তাদের নির্মাণাধীন ভবনের মধ্যে একটি লাশ পড়ে থাকতে দেখে। এ সময় তার চিৎকারে পাশ্ববর্তী লোকজন আসে ্এবং পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশের পকেটে একটি মোবাইল ফোন পেয়ে তাতে দশ বারটি মিস কল দেখতে পায়। পুলিশ মিসকল নম্বরে ফোন দিলে রানা নামে এক যুবদল নেতা এসে লাশের পরিচয় নিশ্চিত করে।
রানা জানান, গত বৃহস্পতিবার রাতে আশরাপ এবং রানা লোহাগড়া মডেল প্রাথমিক বিদ্যালয়ের পাশে দাঁড়িয়ে কথা বলছিলো। এ সময় পুলিশ দেখে আশরাফ দৌঁড়ে পালিয়ে যায়। পরে রানা একাধিকবার ফোন দিয়েও তার সাথে যোগাযোগ করতে পারে নাই। উল্লেখ্য আশরাফ মল্লিকপুর গ্রামের মুক্তিযোদ্ধা ফায়েক শেখ হত্যা প্রচেষ্টা মামলার পলাতক আসামি। এ দিকে আশরাফের পরিবারের দাবি গ্রামের প্রতিপক্ষের লোকজন পরিকল্পিত ভাবে তাকে হত্যা করেছে।
লোহাগড়া থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থলে আশরাফের লাশ মুখ থুবড়ে পড়ে ছিল। তার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন