শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেন্দ্রে রাজনাথ থেকে জেটলি যে কেউ শাসক হোক, মোদী নয় মমতা বন্দ্যোপাধ্যায়

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ‘কালিদাসের মত আচরণ করছেন মোদী। যে ডালে বসে আছেন, সেই ডালটাই কেটে ফেলছেন তিনি। কেন্দ্রে প্রেসিডেন্ট শাসন জারির সময় এসেছে। এমনকি আমাদের উচিত সব রাজনৈতিক বিরোধ-বিবাদ ভুলে ন্যূনতম অভিন্ন কর্মসূচি বানিয়ে জাতীয় সরকার গড়া। মোদী ছাড়া আর যে কেউ শাসক হোক, সেই সরকারের। আদভানী, রাজনাথ, জেটলি যে কেউ’। গতকাল কোলকাতার টাউন হলে প্রশাসনিক বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে সবাইকে চমকে দিয়ে এমনটাই বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
মুখ্যমন্ত্রী বলেন, ‘নোট বাতিলের ফলে গত দু’মাসে ৫৫০০ কোটি টাকা রাজস্ব ক্ষতি হয়েছে। রাজ্যের ১.৭ কোটির বেশি মানুষ ক্ষতিগ্রস্ত। চা, জুট, গয়না বিভিন্ন শিল্পে সব মিলিয়ে ৮১ লাখ ৫০ হাজার মানুষ কর্মহীন হয়েছেন। কৃষকরা রবিশস্য চাষ করতে পারছেন না এর ফলে দ্রব্যমূল্য বৃদ্ধি পাবে। মানুষের কাছে যখন নগদ টাকা নেই। নিজের টাকা নিজে তুলতে পারছে না মানুষ। আর ওরা ক্যাশলেস অর্থনীতি চালু করছে’!
মমতা আরও অভিযোগ করেন, ‘মোদী সরকার প্ল্যানিং কমিশন তুলে দিয়ে নীতি আয়োগ বানিয়েছে, সেখানে নিজেদের লোককে বসিয়ে রেখেছে। দেশ চালানোর নামে শুধুই সন্ত্রাস আর হল্লাবাজি চলছে। প্রত্যেকটা প্রতিষ্ঠানকে ধ্বংস করা হচ্ছে। এটা একটা সাংঘাতিক খেলা’। সূত্র : জি নিউজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন