শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বপ্নে পাওয়া নাম্বার দিয়ে লাখ লাখ ডলার লটারি পুরস্কার

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ক্যানাডার এক মহিলা ৩৯ লাখ ডলার লটারি জিতেছেন। তবে সেটা বড় খবর না। বড় খবর হলো- তিনি গত ৩০ বছর ধরে একই নাম্বার ব্যবহার করে লটারি খেলছেন এবং সেই নাম্বার তিনি পেয়েছেন স্বপ্নে।
ক্যানাডার পূর্বাঞ্চলীয় প্রদেশ নোভা স্কশিয়ার বাসিন্দা ওলগা বেনো বলেছেন, ১৯৮৯ সালের মে মাসের এক রাতে তিনি স্বপ্নের মধ্যে এই নাম্বারগুলো পান।
তারপর থেকে নিয়মিতভাবে লটারিতে তিনি একই নাম্বার ব্যবহার করে আসছেন।
‘নাম্বারগুলো আমার এতই চেনা। রাতে লটারির ফলাফল বেরোনোর পর আমার মনো হলো নাম্বারগুলো আমি টিভিতে দেখলাম। কিন্তু আমি চোখে ভালো দেখতে পাই না’। বলছিলেন মিজ বেনো, ‘এরপর এর কথা আমি একদম ভুলে যাই’।
পরের দিন পত্রিকার পাতায় চোখ বুলানোর সময় তিনি বিজয়ী নাম্বারগুলো আবার দেখতে পান।
‘প্রথমে ভেবেছিলাম চোখে ভুল দেখছি না তো? নিশ্চয় কোথাও ভুল হয়েছে। পরে আমার বোনকে ফোন করে বললাম ‘মনে হয় আমি লটারি জিতেছি’।
তার বোনও কথাটা বিশ্বাস করতে পারেননি। গত ২৮ ডিসেম্বর ক্যানাডিয়ান লটারিতে দু’জন বিজয়ী হয়। মিজ বেনো ছিলেন তার মধ্যে একজন। গত ১০ বছর আগে ওলগা বেনোর ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসার খরচ জোগাতে তাকে বাড়ি বিক্রি করতে হয়। এখন তিনি বলছেন, পুরস্কারের টাকা দিয়ে তিনি সুন্দর একটা বাড়ি তৈরি করে বাকি জীবনটা কাটাতে চান। তবে তার আগে নাতী-নাতনীদের নিয়ে তিনি বেড়াতে যেতে চান ডিজনি ওয়ার্ল্ডে। সূত্র : বিবিসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
সফিক ৭ জানুয়ারি, ২০১৭, ২:৪২ পিএম says : 0
বিষয়টি খুবই অদ্ভুত......
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন