মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে নৌকা ডুবির ঘটনায় তিনজনের লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:৫২ পিএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে কোনাই নদীতে নৌকা ডুবির ঘটনায় মা ফুলখাতুনের পর এবার ছেলে আনোয়ার হোসেন ও ছেলের বৌ ফরিদার মরদেহ উদ্ধার করেছেন দমকল বাহিনীর সদস্যরা।
শনিবার সকাল এগারোটা ও সাড়ে এগোটার দিকে কোনাই নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এর আগে ভোরে নদী থেকে ফুলখাতুন বেগমের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।
শুক্রবার রাত সাড়ে দশটার দিকে ১১ জনকে নিয়ে উপজেলার লতিফপুর ইউনিয়নের কোনাই নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটে। এসময় নৌকায় থাকা অন্যরা সাতরিয়ে তীরে উঠলেও মা, ছেলে ও ছেলের বৌ নিখোঁজ হয়। ভোরে মায়ের মায়ের মরদেহ উদ্ধার করা হলেও নিখোঁজ থাকে ছেলে ও ছেলের বৌ। পরে মির্জাপুর দমকল বাহিনীর সদস্যরা চেষ্টা চালিয়ে সকাল এগারোটা ও সাড়ে এগারোটার দিকে তাদের মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, ফুলখাতুনের মেয়ে জামাই মারা যাওয়ায় বৃহস্পতিবার দুপুরে ছেলে ও ছেলের বৌসহ ১১জন গোড়াই ইউনিয়নের রানাশাল গ্রামে যান। দাফন শেষে নৌকাযুগে রাতে ছিলিমনগর থেকে নৌকাযুগে কোনাইনদী পার হয়ে বাড়ি ফিরছিলেন তারা। রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ কদমা নামক স্থানে তাদের নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা অন্যরা সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও তিনজন নিখোঁজ থাকেন।
মির্জাপুর দমকল বাহিনীর স্টেশন অফিসার আতাউর রহমান বলেন. চেষ্টা চালিয়ে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন