শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিজিবির সাথে সংঘর্ষ : শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকে ধর্মঘট চলছে

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ৪:১৬ পিএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিজিবি সদস্যদের নির্বিচারে গুলি, হামলা ও গাড়ি ভাংচুরের প্রতিবাদে পরিবহন শ্রমিকদের ডাকে পর্যটন শহর শ্রীমঙ্গলসহ পুরো জেলায় আজ শনিবার নজিরবিহীন ধর্মঘট চলছে। এতে দুর্ভোগে পড়েছেন সাধারণ জনসাধারণসহ বেড়াতে আসা পর্যটকরা।
এদিকে বৃহস্পতিবার রাতে ব্যবসায়ী নেতাদের ডাকে অনির্দিষ্টকালের ব্যবসা-বাণিজ্য বন্ধের ঘোষণা গতকাল শুক্রবার রাতে স্থগিত করা হয়েছে। বিজিবি কর্মকর্তারা সেই অনাকাক্সিক্ষত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়ে ক্ষতিগ্রস্ত দোকানপাটের ক্ষতিপূরণ দেয়ার এবং দোষী বিজিবি সদস্যদের শ্রীমঙ্গল থেকে প্রত্যাহার করে নেওয়ার আশ্বাস দিলে আগামী শনিবার পর্যন্ত স্থগিত করা হয় তাদের ধর্মঘট।
ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ মো: লুৎফুর রহমান জানান, দিনব্যাপী স্থানীয় এমপিসহ জনপ্রতিনিধিদের ও ব্যবসায়ী নেতাদের নিয়ে প্রশাসনের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা মিটিং করেছেন। একজন ব্রিগেডিয়ার জেনারেল ও একজন কর্নেলের নেতৃত্বে দফায় দফায় মিটিং করেন বাংলাদেশ চা গবেষণা ইন্সটিটিউটের (বিটিআরআই) রেস্ট হাউজে। এসময় জেলা প্রশাসক, পুলিশ সুপার, ইউএনওসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন