বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় মা-বাবাকে কুপিয়ে কলেজ ছাত্রী মেয়েকে অপহরণ

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ৪:১৮ পিএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের শরণখোলায় গভীর রাতে মা-বাবাকে কুপিয়ে সান্তা (২১) নামে এক অনার্স পড়ুয়া ছাত্রীকে অপহরণ করা হয়েছে।
গতকাল শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে এ ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের রাজৈর বাসস্ট্যান্ড এলাকায়। ঘটনার পর রাতেই আহত দু’জনকে গুরুতর অবস্থায় শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে, এ ঘটনায় সচেতন নাগরিক কমিটির ব্যানারে বিক্ষোভ সমাবেশের কর্মসূচি ঘোষণা দেয়া হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ওই সময়ে উপজেলা সদর সংলগ্ন খালের বিপরীত পাড়ের রাজৈর এলাকার দুলু গাজীর মেয়ে ও পিরোজপুরের মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্রী ফাতেমা-তুজ-জোহরা সান্তাকে অপহরণের উদ্দেশে হানা দেয় উপজেলার রায়েন্দা বাজারের বাসিন্দা সবুর আকন ও তার ছেলে সজিব আকনসহ অন্তত ২০/২১ সশস্ত্র ভাড়াটিয়া সন্ত্রাসী। তারা পুলিশ পরিচয় দেয়ার পর দরজা খোলার সাথে সাথে দুলু গাজী ও তার স্ত্রী আঞ্জুমান আরা বেগমকে রাম দা দিয়ে মাথায়, পিঠে, মুখেসহ শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এরপর পূর্ব পরিকল্পনা অনুযায়ী সান্তাকে মুখ বেঁধে বাড়ি সংলগ্ন খালের ঘাটে আগে থেকে অবস্থান করা ট্রলারে করে নদীর দিকে পালিয়ে যায়। ঘটনার সময় সন্ত্রাসীরা নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা ও ২০/২৫ ভরি ওজনের স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন