মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ছাত্রলীগ রাজনীতির হাতেখড়ি ও প্রশিক্ষণ দেয়- সৈয়দ আশরাফ

| প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ছাত্রলীগ রাজনীতির হাতেখড়ি ও প্রশিক্ষণ দেয় বলে মন্তব্য করেছেন জনপ্রশাসনমন্ত্রী ও আ’লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম।
তিনি বলেন, ছাত্রলীগ জাতির সম্পদ। জাতির আশা-আকাঙ্খার প্রতীক হবেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগ আমাদের শক্তি, মেধা ও চিন্তা। এখানে সন্ত্রাস ও চাঁদাবাজির কোনো জায়গা নেই। আমি নিজেও ছাত্রলীগ থেকে প্রাথমিক প্রশিক্ষণ নিয়েছিলাম। ছাত্রলীগ থেকেই অজস্র জাতীয় নেতার সৃষ্টি হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীরাই আগামী দিনের মন্ত্রী, এমপি, সিটি মেয়র ও জাতীয় রাজনীতিতে ওঠে আসবেন উল্লেখ করে সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, ছাত্রলীগ এমন একটি প্রতিষ্ঠান যেটি জাতীয় নেতৃত্ব সৃষ্টি করেছে। মহান মুক্তিযুদ্ধ, স্বৈরাচার বিরোধী আন্দোলন, গণতন্ত্র ও রাষ্ট্র বিনির্মাণে ছাত্রলীগ অগ্রদূত হিসেবে কাজ করেছে।
ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ময়মনসিংহে আয়োজিত ঐতিহাসিক ছাত্র সমাবেশকে মিলন মেলা উল্লেখ করে জনপ্রশাসনমন্ত্রী বলেন, বক্তৃতা এ ধরনের অনুষ্ঠানে দেয়ার সুযোগ নেই। এটি একটি মিলন মেলা।
গতকাল শনিবার বিকেলে ময়মনসিংহ নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে জেলা ছাত্রলীগ আয়োজিত ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক ছাত্র সমাবেশে তিনি এসব কথা বলেন।
ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরকার মো: সব্যসাচীর পরিচালনায় সমাবেশের উদ্বোধন করেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান। প্রধান বক্তা ছিলেন ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, স্থানীয় সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল, শরীফ আহমেদ, মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও আ’লীগ নেতা ইকরামুল হক টিটু।
এ সমাবেশকে ঘিরে ময়মনসিংহের ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়। বিভিন্ন উপজেলা থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা বিশাল শোডাউন করে সমাবেশে যোগ দেয়।
এর মধ্যে ময়মনসিংহ-১০-গফরগাঁও আসনের সরকার দলীয় তরুণ সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেলের অনুসারী ছাত্রলীগ নেতা-কর্মীদের শোডাউন সবার দৃষ্টি আকর্ষণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন