বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপসা-সীমান্ত এক্সপ্রেস চিলাহাটী থেকে চলবে -রেলমন্ত্রী

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : দেশের সর্বউত্তরের শেষ রেলে স্টেশন নীলফামারীর চিলাহাটী থেকে বহু কাক্সিক্ষত খুলনা অভিমুখী রূপসা ও সীমান্ত এক্সপ্রেস ট্রেন চলবে বলে জানিয়েছেন রেলপথমন্ত্রী মুজিবুল হক। তিনি বলেন, ঢাকা অভিমুখী নীলসাগর ট্রেনের সংখ্যা বাড়িয়ে ২টি করা হবে। ইঞ্জিন ও বগি আসলেই খুব অল্প সময়ের মধ্যেই ট্রেনের এ যোগাযোগ কার্যক্রম শুরু হবে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসনিার নির্দেশে সৈয়দপুর রেলওয়ে কারখানার আধুনিকায়নের কাজ শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার নীলফামারীর বড় মাঠে অনুষ্ঠিত নীলফামারী উন্নয়ন মেলায় তিনি এ কথা বলেন।
উন্নয়ন মেলা মাঠে জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ শওকত চৌধুরী, শফুরা বেগম রুমি এমপি, রেলপথ সচিব ফিরোজ সালাউদ্দিন, নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ দেবী প্রসাদ রায়, নীলফামারী জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু প্রমুখ।
মন্ত্রী মুজিবুল হক বলেন, দেশের এমন কোন গ্রাম নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপের কারণেই গোটা দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। সভা শেষে রেলপথমন্ত্রী উন্নয়ন মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন