শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেহা ধুপিয়ার রিয়েলিটি টিভি শো ভীতি

প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী নেহা ধুপিয়া আসন্ন ‘এমটিভি রোডিজ এক্সফোর’এর মাধ্যমে রিয়েলিটি টিভি দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন।
অভিনেত্রীটি জানান এই ধারার অনুষ্ঠান নিয়ে তার একসময় ভীতি ছিল। তবে, এই স্টান্টভিত্তিক রিয়েলিটি শোতে অংশ নিয়ে তিনি সেই ভীতি কাটিয়ে উঠতে চাইছেন।
“আমি সবসময় রিয়েলিটি টেলিভিশন নিয়ে ভীত ছিলাম। তবে যে কোনও ধরনের দুর্বলতা কাটিয়ে ওঠা দরকার তাই এই এই শোটিতে অংশ নিচ্ছি,” নেহা বলেন।
“আমার ভীতি ছিল আমার আবেগ এসব অনুষ্ঠানে উন্মুক্ত হয়ে যেতে পারে। কিন্তু রোডিজ’এর মত অনুষ্ঠানে যদি আমি আবেগে আপ্লুত হয়েও পড়ি, তবুও আমাকে দেখতে হবে আমার দল জয়ী হচ্ছে, আর কোন কারণ নয়,” সাবেক মিস ইন্ডিয়া বলেন।
এই অনুষ্ঠানটিতে নেহা এশা দেওলের স্থলাভিষিক্ত হচ্ছেন। রণবিজয় সিঙ্গা, করণ কুন্দ্র এবং ‘বিগ বস নও’ বিজয়ী প্রিন্স নারুলাকেও তার পাশে এই অনুষ্ঠানে বিচারক হিসেবে দেখা যাবে।
সহ বিচারকদের সম্পর্কে তিনি বলেন, “প্রিন্স, করণ আর রণবিজয় দারুণ মানুষ। তারা এই খেলার সব জানে আর তাই হয়তো আমার চেয়ে কিছুটা ভাল করবে, তবে আমি তাল সামলে নেব। এখনও তেমন এগুইনি, সুতরাং একটু ভীত আছি। অনেক দূর যেতে হবে,” তিনি বলেন।
১৯৯৯ সালে টিভি সিরিয়াল ‘রাজধানী’ দিয়েই শোবিজে নেহার অভিষেক হয়েছিল। তার মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের মধ্যে আছে ‘জুলি’, ‘কেয়া কুল হ্যায় হাম’, ‘পেয়িং গেস্টস’, ‘ফাস গ্যায়া রে ওবামা’ এবং ‘পাপ্পু ক্যান্ট ড্যান্স সালা’।
তার নির্মীয়মান দুটি চলচ্চিত্র ‘সান্তা বান্তা’ এবং ‘মোহ মায়া মানি’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন