রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খালেদা জিয়ার মায়ের নবম মৃত্যুবার্ষিকী পালিত

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মায়ের নবম মৃত্যুবার্ষিকী পালন করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। নামাজ পড়ে মায়ের জন্য দোয়া করেছেন। বিশেষ কোনো আয়োজন ছিল না।
২০০৮ সালের এই দিনে তা মাতা তৈয়বা মজুমদার ইন্তেকাল করেন। জেলার জিয়া হার্ট ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ সেন্টারে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। মায়ের মৃত্যুকালে বেগম খালেদা জিয়াসহ তার দুই ছেলে সেনাসমর্থিত জরুরি সরকারের কারাগারে বন্দি ছিলেন।
প্যারোলে মুক্তি পেয়ে মায়ের লাশ দেখেন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। মহানগরীরর আজাদ মসজিদে অনুষ্ঠিত জানাজা নামাজে শরিক হন বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান ও তার ছোটভাই আরাফাত রহমান কোকো। কোকো ইন্তেকাল করেছেন। তারেক রহমান চিকিৎসার জন্য লন্ডনে।
১৯২০ সালে ভারতবর্ষের পশ্চিমবঙ্গ রাজ্যের শিলিগুড়িতে জন্মগ্রহণ করেন তৈয়বা মজুমদার। মরহুমা  তৈয়বা মজুমদারের তিন মেয়ের মধ্যে সাবেক চারদলীয় জোট সরকারের মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রী খুরশিদ জাহান হক ২০০৭ সালে ইন্তেকাল করেন। দুই ছেলে হলেন মেজর (অব.) সাইদ এস্কান্দার ও শামীম এস্কান্দার। সাঈদ এস্কান্দারও ইন্তেকাল করেছেন।
গতকাল বেগম খালেদা জিয়া নিজ বাসায় মায়ের মৃত্যুবাষির্কী পালন করেন সাদামাটাভাবে। চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান ইনকিলাবকে জানান, ম্যাডাম (খালেদা জিয়া) প্রতিদিনের মতো মায়ের মৃত্যুবাষির্কীর দিনও নামাজ পড়ে মৃত মায়ের জন্য দোয়া করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন