শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ জনের সাজা

| প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : কর্মীর উপর হামলা ও পিটিয়ে আহত করার ঘটনায় দায়েরকৃত মামলায় আদালত  লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন নবী সোহেল ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসসহ ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদ- দিয়েছেন।
লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ হালিম উল্যা চৌধুরী গতকাল বুধবার দুপুরে এই রায় ঘোষণা করেন।
মামলার বিবরণী ও আদালত সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতা ও দলীয় কোন্দলের জের ধরে বিগত ৫ সেপ্টেম্বর ২০১০ তারিখে রাত আনুমানিক সাড়ে আটটার দিকে লক্ষ্মীপুর শহরের আলিয়া মাদরাসার সামনে নামাজ পড়তে বাসা থেকে বের হয় সাবেক সদর থানা ছাত্রলীগের যুগ- সাধারণ সম্পাদক আশরাফুল আলম। ওই সময় আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ছাত্রলীগ নেতা আশরাফুল আলমের উপর হামলা দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে হামলা চালিয়ে গুরুতর জখম করে।
পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হলে হাসপাতালে গিয়ে আসামিরা ফের হামলা চালায়। পরে অবস্থা অবনতি হওয়ায় আশরাফকে ঢাকা মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। ঘটনায় পরের দিন আশরাফের বাবা অ্যাডভোকেট বদরুল আলম বাদী হয়ে ১৪ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা করেন।  পরে আদালত ১০ স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন