ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

ছদ্মবেশে থানায় যাবে দুদক সতর্ক করলেন পুলিশ সুপার

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : ঘুষ-দুর্নীতি আর হয়রানি বন্ধে ছদ্মবেশে থানায় থানায় যাবে দুর্নীতি দমন কমিশনের (দুদক) টিম। দুদক কমিশনার ড. নাসিরউদ্দীন আহমেদের কাছ থেকে এমন তথ্য পেয়ে জেলার ১৬ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রসহ সব ইউনিটে সতর্কবার্তা পাঠিয়েছেন পুলিশ সুপার (এসপি) নূরে আলম মিনা।
এসপির এই বার্তা গত বুধবার সকালে ১৬ থানার ওসিকে জানিয়ে দেন অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মুহাম্মদ রেজাউল মাসুদ। ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রের ইনচার্জদের এসপির নির্দেশনা জানিয়ে দেয়ার জন্য ওসিদের নির্দেশ দেয়া হয়। মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রামের জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন দুদক কমিশনার নাসিরউদ্দীন আহমেদ।
এসময় দুদক কমিশনার বলেন, বিভিন্ন থানায় পুলিশ সাধারণ মানুষকে টাকার জন্য হয়রানি করছে বলে আমাদের কাছে অভিযোগ আছে। আমাদের টিম থানাগুলোতে যাবে। এসব দুর্নীতি-হয়রানি বন্ধ করতে হবে।
এরপর সকালে ওসিদের কাছে পাঠানো সতর্কবার্তায় বলা হয়, ছদ্মবেশে দুদকের টিম যে কোন সময় থানায় যাবে। সতর্ক থাকতে হবে। কারও কাছ থেকে টাকা নেয়া কিংবা হয়রানি করতে দেখলে তারা হাতেনাতে গ্রেফতার করবে এবং মামলা দেবে। যে কোন ধরনের অনিয়ম থেকে দূরে থাকতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন