শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

আবারো রিয়ালের নায়ক রামোস

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : সেভিয়ার বিপক্ষে খলনায়ক বনে যাওয়া সার্জিও রামোসের জোড়া গোলে টানা দুই ম্যাচ হারের পর কক্ষপথে ফিরেছে রিয়াল মাদ্রিদ। লা লিগায় পয়েন্ট তালিকার ১৩ নম্বর দল মালাগাকে ২-১ গোলে হারায় জিদেদিন জিদানের দল। এই জয়ে দুইয়ে থাকা সেভিয়ার চেয়ে ৪ ও তৃতীয় স্থানে থাকা বার্সেলোনার চেয়ে ৫ পয়েন্টে এগিয়ে গেল লস বø্যাঙ্কোসরা।
ওসাসুনার মাঠে গতকাল সেভিয়ার জয়টি ছিল ৪-৩ গোলের। নাটকীয়তায় ভরা ম্যাচে নির্ধারিত সময় পর্যন্ত ৩-২ গোলে এগিয়ে ছিল সেভিয়া। কিন্তু যোগ করা সময়ে সমতায় ফেরে ওসাসুনা। পরের নিনিটে আবারো দলকে এগিয়ে নেন পাবলো সারাবিয়া। একই দিনে পয়েন্ট তালিকার ছয়ে থাকা ভিয়ারিয়াল ঘরের মাঠে ২-০ গোলে হেরেছে ভ্যালেন্সিয়ার কাছে।
ইতালিয়ান সেরি আতে জয় পেয়েছে নাপোলি ও জুভেন্টাস। ঘরের মাঠে দুই আর্জেন্টাইন পাওলো দিবালা ও গঞ্জালো হিগুয়েইনের করা প্রধমার্ধের দুই গোলে লাজিওকে ২-০ গোলে হারায় জুভরা। আরেক হাইভেল্টেজ ম্যাচে এসি মিলানের মাঠ সান সিরোতে নাপোলির জয়টা ছিল ২-১ গোলের। ৯ মিনিটের মধ্যে নাপোলির হয়ে গোল দুটি করেন লরেনজো ইনসিনিয়ে ও কায়েহন। কিছুদিন আগে নাপোলির অনুশীলনে হাজির হন ক্লাবটির সাবেক কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন